শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

আফ্রিকার ১৪ দেশের সঙ্গে সৌদির ফ্লাইট স্থগিত

নতুন সিলেট ডেস্ক :
  • আপডেট : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
আফ্রিকার ১৪ দেশের সঙ্গে সৌদির ফ্লাইট স্থগিত - Natun Sylhet

করোনা ভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ‘ওমিক্রন’ প্রতিরোধে রোববার আফ্রিকার আরও ৭টি দেশের সঙ্গে নতুন করে ফ্লাইট স্থগিতের ঘোষণা দিয়েছে সৌদি আরব। ফলে অনির্দিষ্টকালের জন্য এসব দেশ থেকে সৌদিতে প্রবেশ করা যাবে না।

দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের বরাত দিয়ে এ তথ্য প্রকাশ করেছে আরব নিউজ।

খবরে বলা হয়েছে, করোনার নতুন ভ্যারিয়েন্ট ‘ওমিক্রন’-এর সংক্রমণ প্রতিরোধে সৌদি সরকার ইতোমধ্যে আফ্রিকার ১৪ দেশের সঙ্গে ফ্লাইট স্থগিত করেছে। তালিকাভুক্ত এসব দেশগুলোর কোনো নাগরিক অন্য একটি দেশে ১৪ দিন না থেকে সৌদিতে প্রবেশ করতে পারবেন না।

তালিকার দেশগুলো হলো- মালাউই, জাম্বিয়া, মাদাগাসকার, অ্যাঙ্গোলা, কমোরোস, মৌরিতানিয়া ও সিচেলিস। এর আগে সৌদি সরকার আফ্রিকার আরও সাতটি দেশের সঙ্গে ফ্লাইট স্থগিত করে। সেগুলো হলো- দক্ষিণ আফ্রিকা, নামিবিয়া, বতসোয়ানা, জিম্বাবুয়ে, মোজাম্বিক, লেসেথো ও এসওয়াতিনি।

এছাড়া অন্যান্য দেশ থেকে যারা সৌদিতে যেতে চান তাদের টিকা নেওয়া থাকতে হবে এবং ৫ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102