মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ ::
সিলেটের সর্বকনিষ্ঠ প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন আজিম শাবিতে শিক্ষার্থীদের উপর নগ্ন হামলার প্রতিবাদে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল সেই দুই রির্টানিং কর্মকর্তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ উত্তাল শাবিপ্রবিতে চলছে ভর্তি কার্যক্রম ‘যেই ভিসি ‘কসাই’, সেই ভিসির পতন চাই! শাবির হলে হলে শিক্ষার্থীদের তালা, হলগুলো শিক্ষার্থীদের নিয়ন্ত্রণে উপাচার্যের পদত্যাগের দাবিতে উত্তাল শাবি ইভিএমে ভোট কারচুপির সুযোগ নেই: মন্ত্রী তাজুল ইসলাম শাবিতে শিক্ষার্থীর সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত কমিটি গঠন তীব্র ঝড়ে যুক্তরাষ্ট্রের ২৭০০ ফ্লাইট বাতিল কমলগঞ্জে অগ্নিকাণ্ড, ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি এবার ভিসির পদত্যাগের দাবিতে উত্তাল শাবি তাহিরপুরে কোয়ারিতে মাটি চাপায় প্রাণ গেল শ্রমিকের শাবিপ্রবির সিরাজুন্নেসা হলের নতুন প্রভোস্ট ড. নাজিয়া কানাইঘাটে সাংবাদিকের হাত-পা ‘কাটলো’ প্রতিপক্ষ

সিলেটে হোটেল কক্ষে সঙ্গীর মরদেহ রেখে নারীর পলায়ন

নতুন সিলেট প্রতিবেদক:
  • আপডেট : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
সিলেটে হোটেল কক্ষে সঙ্গীর মরদেহ রেখে নারীর পলায়ন - Natun Sylhet

সিলেটে আবাসিক হোটেল থেকে মোর্শেদ আহমদ (৪৮) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার(২৯ নভেম্বর) বিকেলে শাহজালাল (রহ.) প্রধান ফটকের সড়ক সংলগ্ন জমজম আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে প্রেরণ করে পুলিশ। নিহতের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায় বলে জানা গেছে।

হোটেলের ম্যানেজার জাকির হোসেন বলেন, সোমবার সকালে স্ত্রী পরিচয়ে এক নারীকে নিয়ে হোটেলের একটি কক্ষে অবস্থান করেন তিনি। তবে লোকটি মারা যাওয়ার পর ওই নারী গোপনে হোটেল থেকে বেরিয়ে গেছেন।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ বলেন, হোটেলের ওই কক্ষ থেকে যৌণ উত্তেজন ট্যাবলেটের (ভায়াগ্রা ১০০) দু’টি খোসা উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, যৌণ উত্তেজন ট্যাবলেট খেয়ে ওই ব্যক্তি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। অবশ্য ময়না তদন্ত শেষে পুরোপুরি নিশ্চিত হওয়া যাবে।

হোটেল কর্তৃপক্ষের বরাত দিয়ে তিনি বলেন, মোর্শেদ আহমদ স্ত্রী পরিচয়ে এক নারীকে নিয়ে আবাসিক হোটেলে ওঠেন। তাকে মৃত অবস্থায় রেখে ওই নারী পালিয়ে গেছেন। তাকে খোজে বের করার চেষ্টা চালানো হবে।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102