বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:২১ অপরাহ্ন
সর্বশেষ ::
ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের নৌকার মনোনিত চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক সিলেট-ঢাকা মহাসড়কে দূর্ঘটনায় চালক নিহত নগরীর টিলাগড়ে ভয়াবহ আগুন, দোকান পুড়ে ছাই সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবিগঞ্জে ছুুরিকাঘাতে যুবক খুন সিলেটে মোটরসাইকেল-সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবকের মৃত্যু ভয়ঙ্কর করোনা: ঢাকাসহ ১২ জেলাকে উচ্চ ঝুঁকিপূর্ণ ঘোষণা উপাচার্য পদত্যাগ না করলে আমরণ অনশন ঘোষণা শিক্ষার্থীদের  দেশে করোনায় আরও ১০ মৃত্যু, সনাক্ত ৮,৪০৭ জন যেভাবে উদঘাটন শিমু হত্যার রহস্য

সিসিকের ভ্রাম্যমান আদালত: ২২ মামলায় ৭৪ হাজার টাকা জরিমানা

নতুন সিলেট ডেস্ক:
  • আপডেট : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
সিসিকের ভ্রাম্যমান আদালত: ২২ মামলায় ৭৪ হাজার টাকা জরিমানা - Natun Sylhet

নগরের দক্ষিন সুরমার ভার্তখলা এলাকায় সরকারি রাস্তা ও জমি দখল করে ব্যবসা করা, অবৈধভাবে রাস্তায় পার্কিং ও ট্রেড লাইসেন্স বিহীন ব্যবসা পরিচালনার অভিযোগে ২২ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা করেছেন সিলেট সিটি কর্পোরেশনের ভ্রাম্যমান আদালত। অভিযুক্তদের কাছ থেকে আদায় করা হয়েছে ৭৪ হাজার টাকা জরিমানা।

সোমবার (২৯ নভেম্বর) সিসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা মো. মতিউর রহমান খান ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুনন্দা রায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

অভিযানকালে সিলেট সিটি কর্পোরেশনের বিভিন্ন বিভাগ ও শাখার কর্মকর্তা-কর্মচারী ও সিলেট মহানগর পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102