শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

দ্বীন ও ইনসানের সেবায় আল ইসলাহ নেতৃবৃন্দকে এগিয়ে আসতে হবে : আল্লামা হুছামুদ্দিন চৌধুরী

নতুন সিলেট ডেস্ক :
  • আপডেট : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
দ্বীন ও ইনসানের সেবায় আল ইসলাহ নেতৃবৃন্দকে এগিয়ে আসতে হবে : আল্লামা হুছামুদ্দিন চৌধুরী - Natun Sylhet

বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর মুহতারাম সভাপতি হযরত আল্লামা হুছামুদ্দিন চৌধুরী ফুলতলি বলেছেন, দ্বীনের জন্য, সত্যের জন্য, আদর্শের জন্য রক্ত দিতে পারে এমন একটি সংগঠনের নাম বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ। মহানবী (সা.)-এর আদর্শের জন্য, সাহাবায়ে কেরাম ও আউলিয়ায়ে কেরামের প্রদর্শিত পথে প্রাণোৎসর্গ করতে আল ইসলাহ কর্মীরা প্রস্তুত থাকে। সঠিক আদর্শ পৃথিবীর বুকে প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত থামবে না এ কাফেলা।

তিনি আরও বলেন দ্বীন ও ইনসানের সেবায় আল ইসলাহ নেতৃবৃন্দকে এগিয়ে আসতে হবে। আমাদের মানুষের সেবায় এগিয়ে আসতে হবে। লেখাপাড়ার পাশাপাশি তাযকিয়া নাফস তথা আত্মাকে পরিশুদ্ধ করতে হবে। প্রিয়নবী (সা.)-এর সাথে সম্পর্কোন্নয়ন করতে হবে।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) চন্ডিপুলস্থ উপহার কমিউনিটি সেন্টারে বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ দক্ষিণ সুরমা উপজেলা আহবায়ক কমিটি কর্তৃক আয়োজিত “উপজেলা কাউন্সিল ও উপজেলার অন্তর্ভুক্ত সকল ইউনিয়নের অভিষেক ‘২১” আনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

আহবায়ক কমিটির সভাপতি হাফিজ মাওলানা আব্দুস শহিদ এর সভাপতিত্বে ও সদস্য সচিব মাওলানা মো: আশরাফ আলী এবং সদস্য আবু তালেব মুর্শেদের যৌথ সঞ্চালনায় কাউন্সিল ও অভিষেক অনুষ্ঠানে নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আল ইসলাহ সভাপতি মাওলানা আবু জাফর মুহাম্মদ নুমান, সিলেট জেলা আল ইসলাহ সহ-সভাপতি মাওলানা শেহাব উদ্দিন আলীপুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া কেন্দ্রীয় সাবেক সভাপতি মাওলানা রেদওয়ান আহমদ চৌধুরী, আল ইসলাহ কেন্দ্রীয় পরিষদের সদস্য মাওলানা রফিকুল ইসলাম খান, সিলেট জেলা আল ইসলাহ এর সাধারণ সম্পাদক মাওলানা ছালেহ আহমদ, সহ-সাধারণ সম্পাদক মাওলানা ফয়জুল আলম, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আব্দুল মালিক, তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সাবেক সভাপতি মাওলানা ফখরুল ইসলাম, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জননেতা মাহবুবুর রহমান, দক্ষিণ সুরমা উপজেলা আল ইসলাহ যুগ্ম আহবায়ক আব্দুল মছব্বির, দক্ষিণ সুরমা আল ইসলাহ আহবায়ক কমিটির সদস্য হাফিজ আনহার, আহবায়ক কমিটির সদস্য হাফিজ আব্দুর রহিম, দক্ষিণ সুরমা উপজেলা আল ইসলাহ এর সদস্য মাওলানা আবুল হুসেন, মোগলা বাজার থানা তালামীযের সভাপতি ইমরান আহমদ সুফি, দক্ষিণ সুরমা থানা তালামীযের সভাপতি আব্দুর রাজ্জাক সাজু প্রমুখ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলার আওতাধীন সকল ইউনিয়নের সভাপতি ও সেক্রেটারিবৃন্দ।

 

 

 

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102