মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ ::
সিলেটের সর্বকনিষ্ঠ প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন আজিম শাবিতে শিক্ষার্থীদের উপর নগ্ন হামলার প্রতিবাদে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল সেই দুই রির্টানিং কর্মকর্তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ উত্তাল শাবিপ্রবিতে চলছে ভর্তি কার্যক্রম ‘যেই ভিসি ‘কসাই’, সেই ভিসির পতন চাই! শাবির হলে হলে শিক্ষার্থীদের তালা, হলগুলো শিক্ষার্থীদের নিয়ন্ত্রণে উপাচার্যের পদত্যাগের দাবিতে উত্তাল শাবি ইভিএমে ভোট কারচুপির সুযোগ নেই: মন্ত্রী তাজুল ইসলাম শাবিতে শিক্ষার্থীর সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত কমিটি গঠন তীব্র ঝড়ে যুক্তরাষ্ট্রের ২৭০০ ফ্লাইট বাতিল কমলগঞ্জে অগ্নিকাণ্ড, ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি এবার ভিসির পদত্যাগের দাবিতে উত্তাল শাবি তাহিরপুরে কোয়ারিতে মাটি চাপায় প্রাণ গেল শ্রমিকের শাবিপ্রবির সিরাজুন্নেসা হলের নতুন প্রভোস্ট ড. নাজিয়া কানাইঘাটে সাংবাদিকের হাত-পা ‘কাটলো’ প্রতিপক্ষ

লেডি বাইকার রিয়ার ৮ সপ্তাহের আগাম জামিন

নতুন সিলেট ডেস্ক:
  • আপডেট : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
লেডি বাইকার রিয়ার ৮ সপ্তাহের আগাম জামিন - Natun Sylhet

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সিলেটের আলোচিত লেডি বাইকার ও মডেল রিয়ার বিরুদ্ধে করা মামলায় জামিন মঞ্জুর করে আদেশ দিয়েছেন হাইকোর্ট। তার আট সপ্তাহের জামিন মঞ্জুর করেছেন আদালত। এরপর বিচারিক (নিম্ন) আদালতে আত্মসমর্পণের জন্য বলা হয়েছে।

সেই লেডি বাইকারের পক্ষে করা জামিন আবেদনের শুনানি নিয়ে হাইকোর্টের বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. আতোয়ার রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চ বৃহস্পতিবার (২ ডিসেম্বর) তার জামিন মঞ্জুর করে আদেশ দেন।

আদালতে আজ আবেদনের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। তার সঙ্গে ছিলেন বিভূতি ভূষণ সরকার ও পূর্ণিমা জাহান। অন্যদিকে রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুর্টি অ্যাটর্নি জেনারেল সারওয়ার হোসেন বাপ্পী।

এর আগে গত ৩০ নভেম্বর হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় লেডি বাইকার রিয়ার পক্ষে তার আইনজীবী পূর্ণিমা জাহান জামিন আবেদন করেন। ওই জামিন আবেদন শুনানি নিয়ে এ আদেশ দেন আদালত।

রিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে পুলিশ। গত ৮ নভেম্বর সিলেট এয়ারপোর্ট থানার উপ-পরিদর্শক (এসআই) গৌতম চন্দ্র দাশ বাদী হয়ে রিয়া ও তার বন্ধু আরমান সামীকে আসামি করে মামলা করেন। এরপর গ্রেফতার করা হয় আরমান সামীকে।

সিলেট এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মুহাম্মদ মাইনুল জাকির জানান, রোববার রাতে আরমান সামীকে নিয়ে সিলেটের এয়ারপোর্ট-সংলগ্ন এলাকায় যান রিয়া। নীল রঙের একটি গাড়ি (ঢাকা-মেট্রো-খ-১৪-০৫১২) নিয়ে এদিক-সেদিক ঘুরছিলেন তারা। টহল পুলিশের সন্দেহ হলে গাড়িটি থামানোর সংকেত দেওয়া হয়। একটু দূরে গিয়ে থামে গাড়িটি। তখন গাড়ি থেকে এক তরুণী দ্রুত নেমে যান।

তিনি আরও বলেন, তাৎক্ষণিক আরমান সামীকে ধরতে সক্ষম হয় পুলিশ। এরপর আরমান সামী জানান, পালিয়ে যাওয়া তরুণী রিয়া রায়। এ সময় পুলিশ গাড়ি তল্লাশি করে পানির বোতলে রাখা বিশেষ মদ ৫০০ মিলিগ্রাম, ইয়াবা ট্যাবলেট ১০ পিস ও দুই পুরিয়া গাঁজা উদ্ধার করে।

ওসি জানান, গ্রেফতার আরমান সামীকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। পলাতক আসামি রিয়া রায়কে গ্রেফতারের চেষ্টা চলছে। এ বিষয়ে বক্তব্য জানতে রিয়া রায়ের মোবাইলে কল করেও তাকে পাওয়া যায়নি।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102