মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৫:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ ::
সিলেটের সর্বকনিষ্ঠ প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন আজিম শাবিতে শিক্ষার্থীদের উপর নগ্ন হামলার প্রতিবাদে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল সেই দুই রির্টানিং কর্মকর্তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ উত্তাল শাবিপ্রবিতে চলছে ভর্তি কার্যক্রম ‘যেই ভিসি ‘কসাই’, সেই ভিসির পতন চাই! শাবির হলে হলে শিক্ষার্থীদের তালা, হলগুলো শিক্ষার্থীদের নিয়ন্ত্রণে উপাচার্যের পদত্যাগের দাবিতে উত্তাল শাবি ইভিএমে ভোট কারচুপির সুযোগ নেই: মন্ত্রী তাজুল ইসলাম শাবিতে শিক্ষার্থীর সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত কমিটি গঠন তীব্র ঝড়ে যুক্তরাষ্ট্রের ২৭০০ ফ্লাইট বাতিল কমলগঞ্জে অগ্নিকাণ্ড, ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি এবার ভিসির পদত্যাগের দাবিতে উত্তাল শাবি তাহিরপুরে কোয়ারিতে মাটি চাপায় প্রাণ গেল শ্রমিকের শাবিপ্রবির সিরাজুন্নেসা হলের নতুন প্রভোস্ট ড. নাজিয়া কানাইঘাটে সাংবাদিকের হাত-পা ‘কাটলো’ প্রতিপক্ষ

৯৯৯-এ কল, ওসমানীনগর থেকে অপহৃত শিশু উদ্ধার

নতুন সিলেট প্রতিবেদক:
  • আপডেট : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
৯৯৯-এ কল, ওসমানীনগর থেকে অপহৃত শিশু উদ্ধার - Natun Sylhet

আত্মীয়তার সূত্র ধরে বাড়িতে আগমন এক নারীর। অত:পর ২১ মাসের শিশুকে কোলে নিয়ে আদর করেন। চকলেট কিনে দিতে বাড়ির পাশের দোকানে নিয়ে যান। এরপর শিশু সন্তানকে নিয়ে উধাও হয়ে পড়েন ওই নারী।

 

শিশুটির সন্ধান না পেয়ে ব্যাকুল স্বজনরা সাহায্য চেয়ে কল দেন ৯৯৯-এ। একদিন পর শুক্রবার (০৩ ডিসেম্বর) ওসমানীনগর থানা পুলিশ উপজেলার রোকনপুর এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করতে সক্ষম হয়। আটক করে নারী অপহরণকারী রুহেনা বেগমকে (২২)। তিনি ওই গ্রামের মৃত কনাই মিয়ার মেয়ে।আর উদ্ধার হওয়া ২১ মাস বয়সী সাইফ আহমদ মৌলভীবাজার জেলার রাজনগর থানার কেশরপাড়া এলাকার জাবেদ মিয়া ছেলে।

 

সিলেটের ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাঈন উদ্দিন এ তথ্য নিশ্চিত করে বলেন, ৯৯৯-এ কল পেয়ে শিশুটিকে উদ্ধারে নেমে অপহরণকারীর অবস্থান নিশ্চিত করে তাকে আটক করে সক্ষম হই। পরে উদ্ধারকৃত শিশু ও অপহরণকারীকে রাজনগর থানা পুলিশের হেফাজতে দেওয়া হয়েছে। এ বিষয়ে রাজনগর থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

তিনি বলেন, রুহেনা বেগম আত্মীয়তার সূত্র ধরে বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দুপুরে জাবেদ মিয়ার বাড়িতে বেড়াতে যান। বিকেলে ২১ মাস বয়সী সাইফ আহমদকে কোলে নিয়ে আদর করে চকলেট কিনে দেওয়ার কথা বলে বাড়ির পাশের দোকানে যান। দীর্ঘক্ষণ পরও রুহেনা বেগম শিশুটিকে নিয়ে বাড়ি না ফেরায় চারদিকে খোঁজাখুজি শুরু হয়। কোথাও ওই নারীর সন্ধান না পেয়ে ৯৯৯-এ কল করে সহায়তা চায় শিশুটির পরিবার। এরপর তথ্য প্রযুক্তির সহায়তায় শিশুটিকে উদ্ধার ও নারী অপহরণকারীকে আটক করতে সক্ষম হই।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102