শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

নতুন রেকর্ডে চোখ রোনালদোর

স্পোর্টস ডেস্ক :
  • আপডেট : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
নতুন রেকর্ডে চোখ রোনালদোর - Natun Sylhet

৩৬ বছর, বয়সটাকে যেনো সংখ্যার হিসেবে আটকে রেখেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এ সময়ে এসেও পর্তুগিজ সুপারস্টারের পারফরম্যান্সে পরেনি সামান্যতম খাঁদ। ভাঙছেন একের পর এক রেকর্ড, গড়েছেন ফুটবল বিশ্বে আধিপত্য। সম্প্রতিই ৮০০ গোলের মাইলফলক স্পর্শ করেছেন সিআরসেভেন। এখানেই সমাপ্তি নয়; ম্যানচেস্টার ইউনাইটেডের প্রাণভোমরার লক্ষ্যটা ধরা বাঁধা না, ভাঙতে এবং গড়তে চান আরও রেকর্ড।

গত বৃহস্পতিবার রাতে প্রিমিয়ার লীগের ম্যাচে আর্সেনালের বিপক্ষে ৩-২ গোলের জয় পায় ম্যানচেস্টার ইউনাইটেড। সেই ম্যাচে জোড়া গোল করেন রোনালদো। তাতে ক্লাব ও জাতীয় দলের হয়ে অফিসিয়ালি তার গোলের সংখ্যা দাঁড়ায় ৮০১টিতে। স্পোর্টিং লিসবন, ম্যানইউ, রিয়াল মাদ্রিদ ও জুভেন্টাসের হয়ে রোনালদো ৬৮৬ গোল করেছেন। পর্তুগালের জার্সিতে তার গোল ১১৫টি।

১০৯৭ ম্যাচ খেলা রোনালদো ভবিষ্যতে আরও অনেক রেকর্ড ভাঙার প্রত্যাশার কথা জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে, চেয়েছেন ভক্ত-সমর্থকদের সরব সমর্থন। তিনি বলেন, ‘প্রথম ফুটবলার হিসেবে ৮০০ গোল করতে পেরে আমি খুশি। কী বিস্ময়কর এবং অবিস্মরণীয় একটি পথচলা হয়ে উঠেছে এটি। আমার পাশে থাকার জন্য সব সমর্থকদের ধন্যবাদ। ৮০১ এবং এখনও চলছে! এই সংখ্যাটি আরও এগিয়ে চলুক এবং সম্ভাব্য প্রতিটি রেকর্ড ভাঙতে থাকুক! চলুন একসঙ্গে এগিয়ে যাই।’

ফুটবলের ইতিহাসে ক্যারিয়ার গোলের হিসেবে সব সেরাদের বেশ আগেই পেছনে ফেলেছেন রোনালদো। ফুটবল কিংবদন্তি পেলের ৭৬৭ গোল পর্তুগালের অধিনায়ক ছাপিয়ে যান গত মার্চে। এরপর পেছনে ফেলেন ব্রাজিলের আরেক বিশ্বকাপ জয়ী তারকা রোমারিওর ৭৭২ গোল।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102