শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৯:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

অস্ট্রেলিয়ায় কাউন্সিলর হলেন পাঁচ বাংলাদেশি

নতুন সিলেট প্রতিবেদক :
  • আপডেট : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
অস্ট্রেলিয়ায় কাউন্সিলর হলেন পাঁচ বাংলাদেশি - Natun Sylhet

অস্ট্রেলিয়ান মূলধারার রাজনীতিতে সম্পৃক্ত হয়ে নিউ সাউথ ওয়েলস রাজ্যের সিটি কাউন্সিল নির্বাচনে প্রথমবারের মতো কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন একাধিক বাংলাদেশি। প্রাথমিক ও বেসরকারি নির্বাচনী ফলাফলে পাঁচ বাংলাদেশি কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

তাদের মধ্যে দুইজন বাংলাদেশি বংশোদ্ভূত নারী। তারা হলেন সাবরিন ফারুকী ও সাজেদা আক্তার সানজিদা।

এছাড়া নিউ সাউথ ওয়েলস রাজ্যের ডাবো রিজিওনাল কাউন্সিলের সাউথ ওয়ার্ড থেকে শিবলি চৌধুরী কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তিনি প্রথম বাংলাদেশি যিনি স্বতন্ত্র প্রার্থী হয়ে কোনো রিজিওনাল কাউন্সিল থেকে দ্বিতীয় হাইয়েস্ট ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

এদিকে কাম্বারল্যান্ড সিটি কাউন্সিলের ওয়েন্টওউর্থভিল ওয়ার্ড থেকে পুনরায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন সুমন সাহা। অপরদিকে ক্যাম্পবেলটাউন সিটি কাউন্সিল থেকে পুনরায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন মাসুদ চৌধুরী।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102