মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৩:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ ::
সিলেটের সর্বকনিষ্ঠ প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন আজিম শাবিতে শিক্ষার্থীদের উপর নগ্ন হামলার প্রতিবাদে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল সেই দুই রির্টানিং কর্মকর্তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ উত্তাল শাবিপ্রবিতে চলছে ভর্তি কার্যক্রম ‘যেই ভিসি ‘কসাই’, সেই ভিসির পতন চাই! শাবির হলে হলে শিক্ষার্থীদের তালা, হলগুলো শিক্ষার্থীদের নিয়ন্ত্রণে উপাচার্যের পদত্যাগের দাবিতে উত্তাল শাবি ইভিএমে ভোট কারচুপির সুযোগ নেই: মন্ত্রী তাজুল ইসলাম শাবিতে শিক্ষার্থীর সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত কমিটি গঠন তীব্র ঝড়ে যুক্তরাষ্ট্রের ২৭০০ ফ্লাইট বাতিল কমলগঞ্জে অগ্নিকাণ্ড, ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি এবার ভিসির পদত্যাগের দাবিতে উত্তাল শাবি তাহিরপুরে কোয়ারিতে মাটি চাপায় প্রাণ গেল শ্রমিকের শাবিপ্রবির সিরাজুন্নেসা হলের নতুন প্রভোস্ট ড. নাজিয়া কানাইঘাটে সাংবাদিকের হাত-পা ‘কাটলো’ প্রতিপক্ষ

জগন্নাথপুরে ভোটের আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মেম্বার খালেদ

নতুন সিলেট প্রতিবেদক জগন্নাথপুর :
  • আপডেট : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
জগন্নাথপুরে ভোটের আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মেম্বার খালেদ - Natun Sylhet

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় এক ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত ইউপি সদস্য হলেন উপজেলার পাটলী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার খালিদ হাসান খালেদ।

আজ সোমবার প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিনে ৭ নং ওয়ার্ডের দুই মেম্বার প্রার্থী তাঁদের মনোনয়নফরম প্রত্যাহার করে নেওয়ায় খালিদ হাসান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

নির্বাচন রিটার্নিং কর্মকর্তার কার্যালয় ও স্থানীয়রা জানান, আসন্ন ইউপি নির্বাচনে পাটলী ইউনিয়নের ৭নং ওয়ার্ডে তিন মেম্বার প্রার্থী গত ২৫ নভেম্বর মনোনয়নপত্র জমা দেন। প্রার্থীরা হলেন বর্তমান, ইউপি সদস্য খালিদ হাসান, চাঁন মিয়া ও কিম্মত আলী। এরমধ্যে সোমবার চাঁন মিয়া ও কিস্মত আলী তাঁদের প্রার্থিতা প্রত্যাহার করে দেন।

প্রার্থিতা প্রত্যাহারকারী চাঁন মিয়া মনোনয়নপত্র প্রত্যাকারের বিষয়টি স্বীকার করে বলেন, নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চাই না এজন্য প্রার্থিতা প্রত্যাহার করেছি।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ৭ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য খালিদ হাসান খালেদ জানান, গত নির্বাচনে ওয়ার্ডবাসীর মূল্যবান ভোটে আমি নির্বাচিত হয়েছিল। এবারের নির্বাচনেও আমি প্রতিদ্বন্দ্বি প্রার্থী ছিলাম। এ ওয়ার্ডে অপর দুই প্রতিদ্বন্দ্বি প্রার্থী তাঁদের প্রার্থিতা প্রত্যাহার করে নেওয়ায় আমি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছি। এজন্য ওয়ার্ডবাসীসহ প্রার্থীরা প্রত্যাহারকারীদের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করছি।
জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মুজিবুর রহমান বলেন, ৭নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে তিনজন প্রার্থী মনোনয়নফরম দাখিল করেছিলেন। প্রার্থিতা প্রত্যাহারের শেষদিনে ওই ওয়ার্ডের অপর দুই প্রার্থী লিখিতভাবে প্রার্থিতা প্রত্যাহার করেছেন। এই প্রতিদ্বন্দ্বি আর কোন প্রার্থী না থাকায় নির্বাচনী আইনে খালিদ হাসান বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইউপি সদস্য নির্বাচিত হলেন।

প্রসঙ্গত, আগামি ২৬ ডিসেম্বর পাটলী ইউনিয়নসহ জগন্নাথপুরের সাতটি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102