মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ ::
সিলেটের সর্বকনিষ্ঠ প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন আজিম শাবিতে শিক্ষার্থীদের উপর নগ্ন হামলার প্রতিবাদে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল সেই দুই রির্টানিং কর্মকর্তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ উত্তাল শাবিপ্রবিতে চলছে ভর্তি কার্যক্রম ‘যেই ভিসি ‘কসাই’, সেই ভিসির পতন চাই! শাবির হলে হলে শিক্ষার্থীদের তালা, হলগুলো শিক্ষার্থীদের নিয়ন্ত্রণে উপাচার্যের পদত্যাগের দাবিতে উত্তাল শাবি ইভিএমে ভোট কারচুপির সুযোগ নেই: মন্ত্রী তাজুল ইসলাম শাবিতে শিক্ষার্থীর সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত কমিটি গঠন তীব্র ঝড়ে যুক্তরাষ্ট্রের ২৭০০ ফ্লাইট বাতিল কমলগঞ্জে অগ্নিকাণ্ড, ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি এবার ভিসির পদত্যাগের দাবিতে উত্তাল শাবি তাহিরপুরে কোয়ারিতে মাটি চাপায় প্রাণ গেল শ্রমিকের শাবিপ্রবির সিরাজুন্নেসা হলের নতুন প্রভোস্ট ড. নাজিয়া কানাইঘাটে সাংবাদিকের হাত-পা ‘কাটলো’ প্রতিপক্ষ

৩ মাস ধরে তথ্যপ্রতিমন্ত্রী মুরাদের অস্বাভাবিক আচরণ : তথ্যমন্ত্রী

নতুন সিলেট ডেস্ক :
  • আপডেট : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
৩ মাস ধরে তথ্যপ্রতিমন্ত্রী মুরাদের অস্বাভাবিক আচরণ : তথ্যমন্ত্রী - Natun Sylhet

গত তিন মাস ধরে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের মধ্যে কিছুটা পরিবর্তন লক্ষ্য করেছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, আমার কাছে গত ৩ মাস ধরে একটু পরিবর্তন মনে হচ্ছিলো।

বিভিন্ন ঘটনা এবং কর্মকান্ডে সেটি আমার মনে হয়েছে।
মঙ্গলবার (০৭ ডিসেম্বর) দুপুরে সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রীর নিজ দপ্তরে সাংবাদিক এক প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, প্রতিমন্ত্রী হিসেবে ডা. মুরাদ হাসচন আমাকে সব সময় সহযোগিতা করেছেন। গত কয়েক মাস ধরে তার মধ্যে আমি কিছুটা পরিবর্তন লক্ষ্য করছি এবং তার কিছু বক্তব্য ও ঘটনা আসলে সরকার এবং দলকে বিব্রত করেছে। সে কারণে প্রধানমন্ত্রী তাকে পদত্যাগ করার কথা বলেছেন। সে অনুযায়ী ডা. মুরাদের স্বাক্ষর করা পদত্যাগ পত্র ইত্যোমধ্যেই মন্ত্রিপরিষদ বিভাগে নিয়ে গেছে তার জনসংযোগ কর্মকর্তা। একটু আগে সেটি নিয়ে গেছে। এ বিষয়টা আসলে দুঃখ জনক।

তিনি বলেন, মুরাদ হাসান আমাকে সব সময় প্রতিমন্ত্রী হিসেবে সহযোগিতা করেছেন। সেজন্য তাকে ধন্যবাদ জানাই এবং তার সুস্থতা এবং তার মঙ্গল কামনা করি।

তার ভিতরে কি পরিবর্তন দেখতে পেয়েছেন জানতে চাইলে তথ্যমন্ত্রী বলেন, তিনি আগে যে রকম ছিলেন গত ৩ মাস ধরে একটু পরিবর্তন আমার কাছে মনে হচ্ছিলো। বিভিন্ন ঘটনা এবং কর্মকান্ডে সেটি আমার মনে হয়েছে। তবে প্রতিমন্ত্রী হিসেবে মন্ত্রণালয়ে আমাদের কাজে সব সময় সহযোগিতা করেছেন।

সুস্থতা কামনার কথা বললেন কি দিক থেকে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, যে কোন মানুষের সুস্থতা কামনা করা যায়।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102