শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

প্রকল্পের কাজের মানের বিষয়ে আবারও সতর্ক করলেন প্রধানমন্ত্রী

নতুন সিলেট ডেস্ক :
  • আপডেট : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
প্রকল্পের কাজের মানের বিষয়ে আবারও সতর্ক করলেন প্রধানমন্ত্রী - Natun Sylhet

প্রকল্পের কাজের মানের বিষয়ে আবারও সতর্ক করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় এ সতর্ক বার্তা দেন প্রধানমন্ত্রী।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাজধানীর শেরেবাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষের সঙ্গে যুক্ত হয়ে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে একনেক সভায় সভাপতিত্ব করেন শেখ হাসিনা। সভা শেষে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম সংবাদ সম্মেলন করেন।

প্রধানমন্ত্রী একনেকে বলেছেন, ৩৬০টি মডেল মসজিদে যেন ইসলামিক সাংস্কৃতিক শিক্ষা দেওয়া হয়। দেশের যুবকরা যেন জঙ্গিবাদে ঝুঁকে না পড়ে।

প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়ে আরও বলেন, দেশের দক্ষিণে বেশি করে ধান চাষ করতে হবে। ধান চাষকে দেশের দক্ষিণে জনপ্রিয় করতে হবে। প্রয়োজনে লবণাক্ততা সহনীয় ধান উদ্ভাবন করতে হবে।

সংবাদ সম্মেলনে প্রতিমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়ে বলেছেন, যে টাকা ব্যয় করি তা যেন যথাযথভাবে ব্যয় করা হয়। এছাড়াও তিনি বলেছেন, করোনা ভাইরাসের নতুন একটি ধরন শনাক্ত হয়েছে। এর নাম ওমিক্রন। বিশ্ব স্বাস্থ্য সংস্থা এটিকে করোনার উদ্বেগজনক ধরন হিসেবে বর্ণনা করছে। নতুন এ ধরনের বিস্তার নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছে গোটা বিশ্ব। জারি হচ্ছে ভ্রমণ নিষেধাজ্ঞা। এ ভাইরাস নিয়ে আবার অচেনা এক উদ্বেগ নতুন করে দেখা দিয়েছে। ওমিক্রন নিয়ে একনেক সভায় আলোচনা হয়েছে। দেশবাসীকে সবাই আরো শতর্কসহ সবাই মাস্ক পরতে বলা হয়।’

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, ‘ওমিক্রন নিয়ে সাবধানতা অবলম্বন করতে হবে। সবাইকে মাস্ক পরতে হবে। অধিক পরিমাণে সুরক্ষা নিতে হবে। ওমিক্রন বিষয়টি একনেক সভায় আলোচনা হয়েছে। এটাকে অবহেলা করা যাবে না। সবাইকে আরো সতর্ক হতে হবে। ওমিক্রন প্রতিরোধে প্রাথমিক সুরক্ষা হিসেবে সবাইকে মাস্ক পরতে হবে।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102