শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

গোলাপগঞ্জে বুধবারীবাজার ইউপি নির্বাচন স্থগিত

নতুন সিলেট প্রতিবেদক :
  • আপডেট : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
গোলাপগঞ্জে বুধবারীবাজার ইউপি নির্বাচন স্থগিত - Natun Sylhet

সিলেট জেলার গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারের ২১ ইউনিয়নে ২৬ ডিসেম্বর ভোটের দিন ধার্য রেখেছে নির্বাচন কমিশন (ইসি)।

দুই উপজেলার মধ্যে গোলাগঞ্জে ১১টি ও বিয়ানীবাজার উপজেলায় ১০টি ইউনিয়নে নির্বাচন ও তফসিল অনুযায়ী বিভাগের ৮২টি ইউনিয়নে নির্বাচন হওয়া কথা।

তবে, জটিলতা দেখা দিয়েছে সিলেট জেলার গোলাপগঞ্জের একটি ইউনিয়নে। সীমানা সংক্রান্ত জটিলতার কারণে গোলাপগঞ্জ উপজেলার ৫ নম্বর বুধবারীবাজার ইউনিয়নে ২৬ ডিসেম্বর নির্বাচন স্থগিত করেছে ইসি।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) নির্বাচন কমিশনের নির্বাচন পরিচালনা-২ উপ সচিব আতিয়ার রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ৪র্থ ধাপের নির্বাচনে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বুধবারীবাজার ইউনিয়ন নির্বাচন তফসিল থেকে বাদ দেওয়ার জন্য সিলেটের জেলা প্রশাসক, রিটার্নিং কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের চিঠি দিয়ে জানানো হয়েছে।

নির্বাচন কমিশনের তথ্যমতে, গোলাপগঞ্জের বুধবারীবাজার ইউনিয়নের বহরগ্রামের সিকন্দর আলীর ছেলে মো. এমদাদুর রহমান গত ৫ ডিসেম্বর পার্শ্ববর্তী আমুড়া ইউনিয়নের সঙ্গে বুধবারীবাজার ইউনিয়নের সীমানা জটিলতা নিয়ে স্থানীয়দের মধ্যে উত্তেজনা বিরাজমান সংক্রান্ত আবেদন করেন।

ঘটনা সরেজমিন তদন্ত করে খতিয়ে দেখে মতামত ও প্রতিবেদন জরুরিভিত্তিতে দাখিলে জেলা প্রশাসককে নির্দেশনা দেওয়া হয়েছে। এ কারণে ওই ইউনিয়নের নির্বাচন স্থগিত রাখার সিদ্ধান্ত নেয় নির্বাচন কমিশন।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102