শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:১১ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

আ. লীগ জনগণের দল, শেখ হাসিনার সরকার জনগণের সরকার : শিক্ষামন্ত্রী

নতুন সিলেট ডেস্ক :
  • আপডেট : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
আ. লীগ জনগণের দল, শেখ হাসিনার সরকার জনগণের সরকার : শিক্ষামন্ত্রী - Natun Sylhet

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, জনগণের কাছে যা কিছু গ্রহণযোগ্য নয় তা আ.লীগের কাছেও গ্রহণযোগ্য নয়। সরকার তার বিরুদ্ধেই অবস্থান নিবে। সে যদি দলের বা সরকারের হয় তাকে সেখান থেকে অপসারণ করবে।

বুধবার (৮ ডিসেম্বর) দুপুরে চাঁদপুরে মাসব্যাপী বিজয় মেলা উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এসময় শিক্ষামন্ত্রী বলেন, কেউ কোথাও তাদের আচরণ ও কথার মাধ্যমে নিজেদের বিতর্কিত করছেন। তারা কেউ কেউ সরকারের সাথে সম্পৃক্ত আছেন। এটি নিশ্চয়ই দুঃখজনক এবং একেবারই কাম্য নয়।

দীপু মনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের দল, শেখ হাসিনার সরকার জনগণের সরকার। অর্থাৎ জনগণের কাছে যা কিছু অগ্রহণযোগ্য তা আওয়ামী লীগের কাছেও তা অগ্রহণযোগ্য।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102