শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৯:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

মৌলভীবাজারে ইটভাটা শ্রমিককে কুপিয়েছে দুর্বৃত্তরা

নতুন সিলেট ডেস্ক:
  • আপডেট : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
মৌলভীবাজারে ইটভাটা শ্রমিককে কুপিয়েছে দুর্বৃত্তরা - Natun Sylhet

মৌলভীবাজারেসাদিক মিয়া নামের এক ইটভাটা শ্রমিককে কুপিয়েছে দুর্বৃত্তরা । গুরুতর অবস্থায় তাকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (০৮ ডিসেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার শসশেরগঞ্জ বাজার থেকে টমটম যোগে বাড়ি ফিরার পথে একই গ্রামের মকবুল ও ময়ূরের নেতুত্বে একদল দুর্বৃত্তরা এ হামলা চালায়।

হামলায় গুরুতর আহত সাদিক মিয়া সদর উপজেলার ১০ নং নাজারাবাদ ইউনিয়নের নারায়ন পাশা গ্রামের গ্রামের ময়না মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, হামলার ঘটনাকালে সাদিকের চিৎকারে আশাপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে জরুরী ভিত্তিতে তার দেহে অস্ত্রপচার করা হয়।

এ ঘটনায় মৌলভীবাজার সদর থানায় সাদিকের বড় সিরাজ মিয়া বাদি হয়ে নারায়ন পাশা গ্রামের মৃত দূরুদ মিয়ার ছেলে মকবুল ও ময়ূরের নাম উল্লেখ করে অজ্ঞাতদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন।

মৌলভীবাজার সদর থানার উপ পরিদর্শক (এসআই) সুলতান আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগের ঘটনা খতিয়ে দেখে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102