মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষ ::
সিলেটের সর্বকনিষ্ঠ প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন আজিম শাবিতে শিক্ষার্থীদের উপর নগ্ন হামলার প্রতিবাদে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল সেই দুই রির্টানিং কর্মকর্তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ উত্তাল শাবিপ্রবিতে চলছে ভর্তি কার্যক্রম ‘যেই ভিসি ‘কসাই’, সেই ভিসির পতন চাই! শাবির হলে হলে শিক্ষার্থীদের তালা, হলগুলো শিক্ষার্থীদের নিয়ন্ত্রণে উপাচার্যের পদত্যাগের দাবিতে উত্তাল শাবি ইভিএমে ভোট কারচুপির সুযোগ নেই: মন্ত্রী তাজুল ইসলাম শাবিতে শিক্ষার্থীর সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত কমিটি গঠন তীব্র ঝড়ে যুক্তরাষ্ট্রের ২৭০০ ফ্লাইট বাতিল কমলগঞ্জে অগ্নিকাণ্ড, ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি এবার ভিসির পদত্যাগের দাবিতে উত্তাল শাবি তাহিরপুরে কোয়ারিতে মাটি চাপায় প্রাণ গেল শ্রমিকের শাবিপ্রবির সিরাজুন্নেসা হলের নতুন প্রভোস্ট ড. নাজিয়া কানাইঘাটে সাংবাদিকের হাত-পা ‘কাটলো’ প্রতিপক্ষ

বিয়ের ‘৭৫ শতাংশ’ খরচই দিচ্ছেন ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক :
  • আপডেট : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
বিয়ের ‘৭৫ শতাংশ’ খরচই দিচ্ছেন ক্যাটরিনা! - Natun Sylhet

কোনো কিছুই এখনো প্রকাশ্যে ঘোষণা না করলেও রাজস্থানে বিয়ের আসর বসেছে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের। জাঁকজমকপূর্ণ এই বিয়ের আসরে সেজে উঠেছে রাজস্থানের একটি বিলাসবহুল হোটেল। আজই গাঁটছড়া বাঁধবেন ক্যাটরিনা ও ভিকি। বিয়ের ব্যবস্থাপনায় ত্রুটি রাখছেন না তারকা যুগল।

তবে আলোচিত এই বিয়ে খরচ নিয়ে নানা রকম তথ্য শোনা যাচ্ছে। বিষয়টি নিয়ে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, নিজের বিয়ের ৭৫ শতাংশ খরচই নাকি দিচ্ছেন ক্যাটরিনা। আমন্ত্রিতদের যাতায়াত, ৬ থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত সকলের খাওয়া-দাওয়া, নিরাপত্তারক্ষীদের বেতন, বিয়ের যাবতীয় আয়োজন- সমস্ত খরচ ভাগাভাগি করে নিয়েছেন ‘ভিক্যাট’। এখানে ক্যাটরিনার দেওয়া খরচের ৭৫ শতাংশের বিপরীতে ২৫ শতাংশ খরচের ভার ভিকির কাঁধে বলে জানা গেছে।

যদিও ক্যাটরিনা ও ভিকি এ তথ্যকে মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন। এদিকে, জীবনের সব থেকে গুরুত্বপূর্ণ দিনের ভিডিও স্বত্ব বিপুল টাকার বিনিময়ে এক ওটিটি প্ল্যাটফর্মকে বিক্রি করে দিয়েছেন ‘ভিক্যাট’। বিয়ের ছবি বিক্রি হবে আর একটি নামী আন্তর্জাতিক পত্রিকার কাছে। অর্থাৎ, কেবল ছবিতে অভিনয় করেই যে তারকা-যুগল কোটি কোটি টাকার মালিক হয়েছেন, তা নয়। বিয়ে করেও আয় করছেন ক্যাটরিনা ও ভিকি।
সূত্র : আনন্দবাজার পত্রিকা।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102