শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৯:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

সিলেটে ট্রাকে পিষ্ট হয়ে প্রাণ গেলো মোটরসাইকেল আরোহি

নতুন সিলেট প্রতিবেদক:
  • আপডেট : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
সিলেটে ট্রাকে পিষ্ট হয়ে প্রাণ গেলো মোটরসাইকেল আরোহি - Natun Sylhet

সিলেট-ঢাকা মহাসড়কে মোটরসাইকেল থেকে পড়ে ট্রাকের নীচে পিষ্ট হয়ে নুরুল বক্স (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলে চালকের আসনে থাকা নিহতের সহোদর সাহেল বক্স।

 

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে সিলেটের দক্ষিণ সুরমার লালাবাজার-রশিদপুরের মধ্যবর্তী আলীনগর এলাকায় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত নুরুল বক্স ও আহত সাহেল বক্স দক্ষিণ ‍সুরমার সিলাম ইউনিয়নের টিলাপাড়া গ্রামের মৃত আকমল বক্সের ছেলে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট শহরগামী মোটরসাইকেল বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিকশার ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের পেছনের সীটে বসা নুরুল বক্স সড়কে ছিটকে পড়লে দ্রুতগামী ট্রাকের নীচে পিষ্ট হন। দুর্ঘটনায় মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে পা দু’টি ট্রাকের চাকার নীচে পতে থেঁতলে গিয়ে ঘটনাস্থলে প্রাণ হারান তিনি। চালকের আসনে থাকা মোটরসাইকেল আরোহি সাহেল বক্সও আহত হন।

 

এসএমপির দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান তালুকদার  বলেন, খবর পেয়ে রাত ১০টার দিকে ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করা হয়। ততক্ষণে সড়ক বন্ধ হয়ে দুর্ঘটনাস্থলের দুই পাশে যানজট সৃষ্টি হয়। দুর্ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধারের পর যানচলাচল স্বাভাবিক করা হয়।

 

তিনি বলেন, মোটরসাইকেল আরোহিরা শহরের দিকে আসছিলেন। একটি সিএনজি অটোরিকশার সঙ্গে ধাক্কা লাগছে সীটের পেছনে থাকা নুরুল বক্স রাস্তায় ছিটকে পড়লে ট্রাকের নীটে পিষ্ট হয়ে মারা যান। নিহতের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। শুক্রবার ময়না তদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

 

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102