শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

স্বামীর সঙ্গে অভিমান: শিশু সন্তান নি‌য়ে ট্রেনের নি‌চে ঝাপ গৃহবধূর!

নতুন সিলেট ডেস্ক:
  • আপডেট : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
স্বামীর সঙ্গে অভিমান: শিশু সন্তান নি‌য়ে ট্রেনের নি‌চে ঝাপ গৃহবধূর! - Natun Sylhet
শিশু সন্তানসহ ট্রেনের নীচে ঝাপ গৃহবধূর। ফাইল ছবি

টাঙ্গ‌াই‌লের মির্জাপু‌রে স্বামীর সঙ্গে অভিমান ক‌রে শিশু সন্তানকে নি‌য়ে ট্রেনের নি‌চে ঝাপ দি‌য়েছেন আত্মহত্যা করেছেন এক গৃহবধূ। ওই গৃহবধূর নাম স্বপ্না রায়।

বৃহস্প‌তিবার (৯ ডি‌সেম্বর) সন্ধ‌্যার দি‌কে উপ‌জেলার নয়াপাড়া রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘ‌টে। স্বপ্ন‌া রায় উপ‌জেলার নয়াপাড়া গ্রামের সুশান্ত রায়ের স্ত্রী এবং তার দেড় বছ‌রের শিশুর নাম সায়ন রায়।

গোড়াই ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ড ইউ‌পি সদস‌্য বিল্লাল হো‌সেন বলেন, স্ত্রী স্বপ্না ও স্বামী সুশান্ত রায় দু’জনই নয়াপাড়া এলাকায় দর্জির কাজ ক‌রতেন। সম্প্রতি স্বামী ও স্ত্রীর ম‌ধ্যে পারিবারিক কলহ চল‌ছিল। স্বামীর ওপর ক্ষিপ্ত হ‌য়ে শিশুটিকে নি‌য়ে ট্রেনের নি‌চে ঝাপ দেন তিনি। এতে ট্রেনে কাটা প‌ড়ে মা ও ছেলে ঘটনাস্থ‌লেই মারা যান। প‌রে রেলও‌য়ে পু‌লিশ খবর পে‌য়ে তা‌দের মরদেহ উদ্ধার ক‌রে।

জয়দেবপুর রেলও‌য়ে পু‌লিশ ফাঁড়ির ইনচার্জ (উপ পরিদর্শক) মো. শহিদুল্লাহ বলেন, স্থানীয়‌দের মাধ‌্যমে জান‌তে পা‌রি শিশু সন্তান নি‌য়ে স্বপ্না রায় না‌মে এক নারী চলন্ত ট্রেনের নি‌চে ঝাপ দি‌য়ে আত্মহত‌্যা ক‌রে‌ছে। প‌রে ঘটনাস্থল থে‌কে মা ও সন্তা‌নের মরদেহ উদ্ধার করা হ‌য়। ময়নাতদন্ত শে‌ষে তা‌দের মর‌দেহ প‌রিবা‌রের কা‌ছে হস্তান্তর করা হবে।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102