মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৩:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ ::
সিলেটের সর্বকনিষ্ঠ প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন আজিম শাবিতে শিক্ষার্থীদের উপর নগ্ন হামলার প্রতিবাদে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল সেই দুই রির্টানিং কর্মকর্তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ উত্তাল শাবিপ্রবিতে চলছে ভর্তি কার্যক্রম ‘যেই ভিসি ‘কসাই’, সেই ভিসির পতন চাই! শাবির হলে হলে শিক্ষার্থীদের তালা, হলগুলো শিক্ষার্থীদের নিয়ন্ত্রণে উপাচার্যের পদত্যাগের দাবিতে উত্তাল শাবি ইভিএমে ভোট কারচুপির সুযোগ নেই: মন্ত্রী তাজুল ইসলাম শাবিতে শিক্ষার্থীর সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত কমিটি গঠন তীব্র ঝড়ে যুক্তরাষ্ট্রের ২৭০০ ফ্লাইট বাতিল কমলগঞ্জে অগ্নিকাণ্ড, ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি এবার ভিসির পদত্যাগের দাবিতে উত্তাল শাবি তাহিরপুরে কোয়ারিতে মাটি চাপায় প্রাণ গেল শ্রমিকের শাবিপ্রবির সিরাজুন্নেসা হলের নতুন প্রভোস্ট ড. নাজিয়া কানাইঘাটে সাংবাদিকের হাত-পা ‘কাটলো’ প্রতিপক্ষ

ডা. মুরাদের বিরুদ্ধে সিলেটের আদালতে মামলা

নতুন সিলেট প্রতিবেদক:
  • আপডেট : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
ডা. মুরাদের বিরুদ্ধে সিলেটের আদালতে মামলা - Natun Sylhet

সদ্য পদ হারানো তথ্যপ্রতিমন্ত্রী ডা. ‍মুরাদ হাসানের বিরুদ্ধে সিলেটের আদালতেও মামলা দায়ের করা হয়েছে। রোববার (১২ ডিসেম্বর) সিলেটের আদালতে সংক্ষুব্ধ হয়ে আইনজীবী তানভির আকতার খান এ মামলা দায়ের করেন।

আদালতের বিচারক মামলার প্রেক্ষিতে ২০০ ধারায় বাদির জবানবন্দি গ্রহণ পূর্বক আগামি ১৫ ডিসেম্বর শোনানীর জন্য দিন ধার্য্য রেখেছেন।

মামলার বাদি অ্যাডভোকেট তানভির আক্তার খান, প্রত্যেকের বাসায় মা-বোন রয়েছেন। যে ঘটনায় মামলার অবতারণা। দায়িত্বশীল একটা পদে থেকে যে বক্তব্য দিয়েছেন ডা. মুরাদ। তা পুরো নারী জাতিকে অবমাননা করা হয়েছে। যে কারণে আইনজীবী ওবায়দুর রহমান ফাহমির মাধ্যমে তিনি মামলাটি দায়ের করেন।

ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫, ২৭, ৩১ ও ৩৫ ধারায় দায়ের করা মামলায় ডা. মুরাদসহ তার বক্তব্য প্রচারকারীকেও আসামি করা হয়েছে।

মামলা দায়ের শেষে বিএনপি নেতা ও সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এটিএম ফয়েজ বলেন, সিলেট জেলা আইনজীবী সমিতির তারভীর আক্তার খান বাদি হয়ে সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে মামলা দায়ের করেন। তিনি আশাবাদি আদালত মামলাটি আমলে নিয়ে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবেন।

তিনি বলেন, ইতোমধ্যে ডা. মুরাদ বিভিন্ন বিষয় নিয়ে কুরুটিপূর্ণ বক্তব্য দিয়েছেন। সংবিধানে বিসমিল্লাহ থাকবে না, বলেও বক্তব্য দিয়েছেন। সর্বপরি সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তার পরিবার এবং তারেক কন্যা জাইমা রহমান সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন। কিন্তু জাইমা রহমান ব্যারিস্টারি পড়ছেন। পারিবারিক রাজনৈতিক ঐতিহ্য থাকলেও জাইমা রহমান এখনো কোনো রাজনীতিতে সম্পৃক্ত নয়। অথচ তার সম্পর্কে খুবই খারাপ মন্তব্য করেছে ডা. মুরাদ। তাই এই কুলাঙ্গারকে অনতিবিলম্বে গ্রেফতার করে যেনো বিচারের মুখোমুখি করা হয়।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102