বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০১:৫৩ অপরাহ্ন
সর্বশেষ ::
ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের নৌকার মনোনিত চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক সিলেট-ঢাকা মহাসড়কে দূর্ঘটনায় চালক নিহত নগরীর টিলাগড়ে ভয়াবহ আগুন, দোকান পুড়ে ছাই সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবিগঞ্জে ছুুরিকাঘাতে যুবক খুন সিলেটে মোটরসাইকেল-সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবকের মৃত্যু ভয়ঙ্কর করোনা: ঢাকাসহ ১২ জেলাকে উচ্চ ঝুঁকিপূর্ণ ঘোষণা উপাচার্য পদত্যাগ না করলে আমরণ অনশন ঘোষণা শিক্ষার্থীদের  দেশে করোনায় আরও ১০ মৃত্যু, সনাক্ত ৮,৪০৭ জন যেভাবে উদঘাটন শিমু হত্যার রহস্য

রাজনগরে ৬ প্রার্থীকে জরিমানা

নতুন সিলেট প্রতিবেদক রাজনগর :
  • আপডেট : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
রাজনগরে ৬ প্রার্থীকে জরিমানা - Natun Sylhet

মৌলভীবাজারের রাজনগরে ইউনিয়ন পরিষদ নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করে প্রচারণা করায় ৬ জন প্রার্থীকে জরিমানা করা হয়েছে। একাধিক মাইক ব্যবহার ও ব্যানার ব্যবহারের অভিযোগে এসকল প্রার্থীকে ২৯ হাজার টাকা জরিমানা করা হয়।

রবিবার রাত সাড়ে ৭টার দিকে টেংরা, পাঁচগাঁও ও রাজনগর ইউনিয়নে রাজনগর থানা পুলিশের সহযোগিতায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বাবলু সূত্রধর।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, নির্বাচনকালীন আচরণবিধি পর্যবেক্ষণ করতে গিয়ে নির্বাচনী আচরণবিধি অমান্য করে মাইক ব্যবহার ও নিয়ম অমান্য করে ব্যানার ব্যবহার করতে দেখেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এসময় ভ্রাম্যমান আদালত বসিয়ে টেংরা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী সেলিম আহমদকে (ঘোড়া) ৫ হাজার টাকা, পাঁচগাঁও ইউনিয়নের আওয়ামী লীগের প্রার্থী সিরাজুল ইসলাম ছানাকে (নৌকা) ৩ হাজার টাকা, স্বতন্ত্র প্রার্থী অতশী বরন ভট্টাচার্য্যকে (চশমা) ৩ হাজার টাকা, স্বতন্ত্র প্রার্থী সাইদুল ইসলাম বাচ্চুকে (আনারস) ৩ হাজার টাকা, রাজনগর সদর ইউনিয়নের আওয়ামী লীগের প্রার্থী রেজাউল করিম সোহেলকে (নৌকা) ১০ হাজার টাকা, স্বতন্ত্র প্রার্থী দেওয়ান খয়রুল মজিদকে (চশমা) ৫ হাজার টাকা জরিমানা আরোপ করে আদায় করা হয়।

এব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বাবলু সূত্রধর বলেন, ৬ জন প্রার্থীকে আচরণবিধি লঙ্ঘনের দায়ে জরিমানা করা হয়েছে। এই অভিযান চলমান থাকবে। কোনো প্রার্থী নির্বাচনী আচরণবিধি মেনে প্রচারণা করলে আমরা বাঁধা দিবো না। তবে বিধি অমান্য করে কেউ কিছু করতে চাইলে তিনি যেই হোন তার বিরোদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102