শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:০২ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

হবিগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, আহত ১৫

নতুন সিলেট প্রতিবেদক হবিগঞ্জ :
  • আপডেট : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
হবিগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, আহত ১৫ - Natun Sylhet

হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুর শ্রীমঙ্গল রোডের কামাইছড়া এলাকায় বিরতিহীন বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ৩ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ও অন্যান্যদের উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৩ ডিসেম্বর) দুপুরে কমাইছড়া পুলিশ ফাঁড়ির অদূরে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ঢাকা মেট্রো-ড ১১-৯০২৫ নাম্বার ট্রাকটি শ্রীমঙ্গল থেকে মিরপুর যাচ্ছিলো। এসময় কামাইছড়া পুলিশ ফাঁড়ির অদূরে পৌঁছামাত্রই হবিগঞ্জ থেকে চেড়ে আসা বিরতিহীন বাস ঢাকা মেট্রো-ব ১৪-২৯৪৫ এর সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ট্রাক চালক বাবলুসহ অন্তত ১৫ জন যাত্রী আহত হয়। এসময় ট্রাকটির একটি অংশ ভেঙে চুরমার হয়ে যায়।

এদিকে, বিরতিহীন বাসটি নিয়ন্ত্রণ হাড়িয়ে রাস্তার পাশে থাকা পল্লী বিদ্যুতের কুটির সাথে ধাক্কা লাগে। এতে বাসেরও সামনের অংশ ভেঙে যায়।

খবর পেয়ে সাতগাঁও হাইওয়ে থানার (ওসি) মোঃ ইব্রাহিম আহমেদ ও কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সেলিম হোসেন তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে।

এব্যাপারে সাতগাঁও হাইওয়ে থানার (ওসি) মো. ইব্রাহিম আহমেদ জানান, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। তারপর আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই। দূর্ঘটনায় কবলিত ট্রাক ও বাসটি আমাদের হেফাজতে রয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102