বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:৩৭ অপরাহ্ন
সর্বশেষ ::
ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের নৌকার মনোনিত চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক সিলেট-ঢাকা মহাসড়কে দূর্ঘটনায় চালক নিহত নগরীর টিলাগড়ে ভয়াবহ আগুন, দোকান পুড়ে ছাই সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবিগঞ্জে ছুুরিকাঘাতে যুবক খুন সিলেটে মোটরসাইকেল-সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবকের মৃত্যু ভয়ঙ্কর করোনা: ঢাকাসহ ১২ জেলাকে উচ্চ ঝুঁকিপূর্ণ ঘোষণা উপাচার্য পদত্যাগ না করলে আমরণ অনশন ঘোষণা শিক্ষার্থীদের  দেশে করোনায় আরও ১০ মৃত্যু, সনাক্ত ৮,৪০৭ জন যেভাবে উদঘাটন শিমু হত্যার রহস্য

জাফলং বেড়াতে গিয়ে ট্রাক চাপায়  দুই পর্যটকের  মৃত্যু

নতুন সিলেট প্রতিবেদক:
  • আপডেট : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
জাফলং বেড়াতে গিয়ে ট্রাক চাপায়  দুই পর্যটকের  মৃত্যু - Natun Sylhet

বন্ধুদের সঙ্গে জাফলংয়ে বেড়াতে গিয়ে পথেই ট্রাক চাপায় মারা গেলেন দুই যুবক। শুক্রবার (১৭ ডিসেম্বর) দুপুরে সিলেট-তামাবিল সড়কের জাফলং গুচ্ছগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চাঁদপুর জেলা সদরের মো. রহমত উল্লাহর ছেলে ইউসুফ আলী। অপরজন সোহেল আহমদ। তবে সোহেলের বিস্তারিত পরিচয় মিলেনি।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, ইউসুফ ও সোহেলসহ ছয় বন্ধু ৩টি মোটরসাইকেলে জাফলং ভ্রমণে আসেন। ভ্রমণ শেষে ফেরার পথে ইউসুফ ও সোহেল একই মোটরসাইকেলে করে রওনা দেন। জাফলং গুচ্ছগ্রাম এলাকায় পৌছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের চাপায় ঘটনাস্থলেই মারা যান ইউসুফ। গুরুতর আহত সোহেলকে উদ্ধার করে স্থানীয়রা সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সিলেটের গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব এ তথ্য নিশ্চিত করে বলেন, ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুই পর্যটকের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে একজনের মরদেহ উদ্ধার করে। অপরজন হাসপাতালে মারা যান। মরদেহ দু’টির সুরতহাল প্রস্তুত করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102