শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

আজ সিলেট আসছেন বিএনপির শীর্ষ চার নেতা

নতুন সিলেট ডেস্ক:
  • আপডেট : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
আজ সিলেট আসছেন বিএনপির শীর্ষ চার নেতা - Natun Sylhet

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ চার শীর্ষ নেতা শনিবার (১৮ ডিসেম্বর) সিলেট যাচ্ছেন। তারা সেখানে বিএনপি আয়োজিত সমাবেশে বক্তব্য রাখবেন।

শুক্রবার (১৭ ডিসেম্বর) বিকেলে বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ১৯৭১ সালের ১৫ ডিসেম্বর বাংলাদেশ সেনাবাহিনী এবং সেক্টর কমান্ডার ও জেড ফোর্সের অধিনায়ক জিয়াউর রহমানের নেতৃত্বে সম্মুখযুদ্ধে পাকিস্তানি হানাদার বাহিনীকে পরাস্ত করে মুক্ত হয় সিলেট অঞ্চল। এ উপলক্ষে শনিবার (১৮ ডিসেম্বর) সিলেট রেজিস্টারি মাঠে সমাবেশের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য দেবেন বাংলাদেশ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বিএনপি গঠিত সিলেট বিভাগীয় সমন্বয় কমিটির উদ্যোগে শনিবার দুপুর ২টায় সিলেট মুক্ত দিবস উপলক্ষে এ সমাবেশ অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেবেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বিএনপির স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহ্বায়ক ও জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন, জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম।

সমাবেশে সভাপতিত্ব করবেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সিলেট বিভাগীয় আহ্বায়ক মেয়র আরিফুল হক চৌধুরী।

সমাবেশ সঞ্চালনা করবেন দলের জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন সিলেট বিভাগীয় কমিটির সদস্য সচিব ডা. সাখাওয়াত হোসেন জীবন। সমাবেশে জাতীয় সঙ্গীত, দলীয় সঙ্গীত, দেশাত্মবোধক গান ও গণসঙ্গীত পরিবেশন করা হবে।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102