শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

ভোট কেন্দ্রেগুলোতে বহিরাগতদের অনুপ্রবেশ বন্ধ : সুনামগঞ্জ জেলা প্রশাসক

নতুন সিলেট প্রতিবেদক সুনামগঞ্জ :
  • আপডেট : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
ভোট কেন্দ্রেগুলোতে বহিরাগতদের অনুপ্রবেশ বন্ধ : সুনামগঞ্জ জেলা প্রশাসক - Natun Sylhet

সুনামগঞ্জের দিরাইয়ে ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ ডিসেম্বর) বেলা ৩টায় গণমিলনায়তনে দিরাই উপজেলা আইনশৃঙ্খলা সমন্বয় সেল-এর আয়োজনে ওই সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী অফিসার মাহমুদুর রহমান মামুনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষ্যে প্রশাসন প্রস্তুত রয়েছে। তিনি বলেন, ‘ভোট কেন্দ্রেগুলোতে বহিরাগতদের অনুপ্রবেশ বন্ধ করা হবে। কেন্দ্রে কেউ প্রভাব বিস্তার করতে চাইলে তার বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম বলেন, ‘কেউ নির্বাচনে প্রভাব বিস্তার করতে চাইলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। আইনের ঊর্ধ্বে কেউ নয়। যারা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চান, তারা সহযোগিতা পাবেন। আর যারা কেন্দ্র দখলের চেষ্টা করবেন, তারা কেন্দ্র থেকে ফিরে যেতে পারবেন না। ভোটকেন্দ্রের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে যা প্রয়োজন সবটা করা হবে। ’

জেলা নির্বাচন অফিসার মুরাদ উদ্দিন হাওলাদার প্রার্থীদের উদ্দেশে বলেন, ‘নির্বাচন প্রভাবিত করার চেষ্টা করবেন না। ভোটারদের বিভ্রান্ত করলে প্রমাণসাপেক্ষে প্রার্থিতা বাতিল করা হবে।

সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (দিরাই সার্কেল) আবু সুফিয়ান, দিরাই উপজেলা নির্বাচন অফিসার মো. ফয়েজুর রহমান, রিটার্নিং কর্মকর্তা সাইফুদ্দিন, শরিফুল আলম, দেলোয়ার হোসেন, ওসি আজিজুর রহমান প্রমুখ।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102