বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:২৬ অপরাহ্ন
সর্বশেষ ::
ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের নৌকার মনোনিত চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক সিলেট-ঢাকা মহাসড়কে দূর্ঘটনায় চালক নিহত নগরীর টিলাগড়ে ভয়াবহ আগুন, দোকান পুড়ে ছাই সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবিগঞ্জে ছুুরিকাঘাতে যুবক খুন সিলেটে মোটরসাইকেল-সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবকের মৃত্যু ভয়ঙ্কর করোনা: ঢাকাসহ ১২ জেলাকে উচ্চ ঝুঁকিপূর্ণ ঘোষণা উপাচার্য পদত্যাগ না করলে আমরণ অনশন ঘোষণা শিক্ষার্থীদের  দেশে করোনায় আরও ১০ মৃত্যু, সনাক্ত ৮,৪০৭ জন যেভাবে উদঘাটন শিমু হত্যার রহস্য

দিরাইয়ে আ. লীগের ৩ বিদ্রোহী নেতা বহিষ্কার

নতুন সিলেট প্রতিবেদক দিরাই (সুনামগঞ্জ) :
  • আপডেট : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
দিরাইয়ে আ. লীগের ৩ বিদ্রোহী নেতা বহিষ্কার - Natun Sylhet

সুনামগঞ্জের দিরাই উপজেলার চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ায় ৩ আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার করেছে জেলা আওয়ামী লীগ। সোমবার (২০ ডিসেম্বর) জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ নুরে আলম সিদ্দিকী উজ্জ্বল স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানিয়েছেন।

বহিষ্কৃতরা হলেন- উপজেলার ভাটিপাড়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শাহজাহান কাজী, জগদল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শিবলী আহমেদ বেগ ও তাড়ল ইউনিয়নে তিনবারের সাবেক চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগের সদস্য আকিকুর রেজা।

এছাড়া রফিনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর চৌধুরীকে বহিষ্কার করতে কেন্দ্রে সুপারিশ পাঠানো হয়েছে।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102