বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:৪৩ অপরাহ্ন
সর্বশেষ ::
ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের নৌকার মনোনিত চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক সিলেট-ঢাকা মহাসড়কে দূর্ঘটনায় চালক নিহত নগরীর টিলাগড়ে ভয়াবহ আগুন, দোকান পুড়ে ছাই সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবিগঞ্জে ছুুরিকাঘাতে যুবক খুন সিলেটে মোটরসাইকেল-সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবকের মৃত্যু ভয়ঙ্কর করোনা: ঢাকাসহ ১২ জেলাকে উচ্চ ঝুঁকিপূর্ণ ঘোষণা উপাচার্য পদত্যাগ না করলে আমরণ অনশন ঘোষণা শিক্ষার্থীদের  দেশে করোনায় আরও ১০ মৃত্যু, সনাক্ত ৮,৪০৭ জন যেভাবে উদঘাটন শিমু হত্যার রহস্য

রাষ্ট্রপতির সংলাপের আমন্ত্রণ পায়নি বিএনপি: ফখরুল

নতুন সিলেট ডেস্ক:
  • আপডেট : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
রাষ্ট্রপতির সংলাপের আমন্ত্রণ পায়নি বিএনপি: ফখরুল - Natun Sylhet

পরবর্তী নির্বাচন কমিশন গঠনের কাজ শুরু করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। ইতোমধ্যে বিভিন্ন রাজনৈতিক দলকে সংলাপের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে।

কিন্তু সংসদের বাইরে সবচেয়ে বড় বিরোধীদল বিএনপি এখনও সংলাপের আনুষ্ঠানিক কোনো আমন্ত্রণপত্র পায়নি।
মঙ্গলবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর বনানী কবরস্থানের সামনে দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের এ কথা জানান।

রাষ্ট্রপতির সংলাপে যাবেন কি না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে বিএনপির মহাসচিব বলেন, বিএনপির পক্ষে রাষ্ট্রপতির কাছ থেকে এখনও কোনো চিঠি পাইনি। রাষ্ট্রপতির কাছ থেকে চিঠি পেলে আমরা আমাদের স্থায়ী কমিটির সভায় আলোচনা করে সিদ্ধান্ত নেব।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের সিদ্ধান্ত ছিল নির্বাচন নিয়ে আমরা কোনো ধরনের আলোচনা করবো না। সুনির্দিষ্টভাবে নির্বাচন কমিশনের ব্যাপারে আমাদের কাছে এখনও কোনো চিঠি আসেনি, সেজন্য ওইভাবে আমরা এখনও সিদ্ধান্ত নেইনি।

দাতব্য সংস্থা ‘অর্পণ’ এর পক্ষ থেকে প্রতিবছর দুস্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয় বলে জানান বিএনপি মহাসচিব।

তিনি আরও বলেন, এই সংস্থাটির পক্ষ থেকে স্বৈরাচারী সরকারের হাতে নির্যাতিত, গুম খুনের শিকার পরিবারের সদস্যদের ত্রাণ সহায়তা করা হয়ে থাকে। বিথীকার নেতৃত্বে এই সংগঠনটি বিগত একযুগ ধরে এই কাজ করছে জানিয়ে তিনি তাদের ধন্যবাদ জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন- স্বেচ্ছাসেবক দলের প্রয়াত সভাপতি শফিউল বারী বাবুর স্ত্রী স্বেচ্ছাসেবক দলের সদস্য বিথিকা বিনতে হোসাইন, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলী, বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান প্রমুখ।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102