মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ ::
সিলেটের সর্বকনিষ্ঠ প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন আজিম শাবিতে শিক্ষার্থীদের উপর নগ্ন হামলার প্রতিবাদে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল সেই দুই রির্টানিং কর্মকর্তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ উত্তাল শাবিপ্রবিতে চলছে ভর্তি কার্যক্রম ‘যেই ভিসি ‘কসাই’, সেই ভিসির পতন চাই! শাবির হলে হলে শিক্ষার্থীদের তালা, হলগুলো শিক্ষার্থীদের নিয়ন্ত্রণে উপাচার্যের পদত্যাগের দাবিতে উত্তাল শাবি ইভিএমে ভোট কারচুপির সুযোগ নেই: মন্ত্রী তাজুল ইসলাম শাবিতে শিক্ষার্থীর সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত কমিটি গঠন তীব্র ঝড়ে যুক্তরাষ্ট্রের ২৭০০ ফ্লাইট বাতিল কমলগঞ্জে অগ্নিকাণ্ড, ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি এবার ভিসির পদত্যাগের দাবিতে উত্তাল শাবি তাহিরপুরে কোয়ারিতে মাটি চাপায় প্রাণ গেল শ্রমিকের শাবিপ্রবির সিরাজুন্নেসা হলের নতুন প্রভোস্ট ড. নাজিয়া কানাইঘাটে সাংবাদিকের হাত-পা ‘কাটলো’ প্রতিপক্ষ

সিলেটে প্রকৌশলীকে যুবলীগ নেতার হুমকি, থানায় জিডি

নতুন সিলেট প্রতিবেদক:
  • আপডেট : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১
সিলেটে প্রকৌশলীকে যুবলীগ নেতার হুমকি, থানায় জিডি - Natun Sylhet

দরপত্র সংক্রান্ত অতি গোপনীয় রাষ্ট্রীয় গুরুত্বপুর্ণ নথিপত্র না দেখানোয় সিলেট বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) এক প্রকৌশলীকে দেখে নেওয়ার হুমকি দিয়েছেন সিলেট মহানগর যুবলীগ নেতা পরিচয় দেওয়া শামীম আহমদ।

এ ঘটনায় বিউবো বিক্রয় ও বিতরণ বিভাগ-২–এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন গতকাল বুধবার বিকেলে সিলেটের কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি(জিডি নং-২১৯৩) করেছেন।

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন।

জিডিতে উল্লেখ করা হয়, মঙ্গলবার(২১ ডিসেম্বর) বেলা সাড়ে তিনটার দিকে  শামীম আহমদ নামের এক ব্যক্তি যুবলীগ নেতার পরিচয় দিয়ে দরপত্রসংক্রান্ত নথিপত্র দেখানোর জন্য তাঁকে চাপ দেন। একপর্যায়ে তিনি নির্বাহী প্রকৌশলীকে অকথ্য ভাষায় গালিগালাজ ও পরে বাইরে দেখে নেওয়ার হুমকি দেন। এতে ওই প্রকৌশলী শঙ্কিত হয়ে থানায় জিডি করেন।

প্রকৌশলী শামছ-ই-আরেফিন এ বিষয়ে বলেন, সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ ও মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আমার সাথে সৌজন্য সাক্ষাৎ করতে আসেন।উনারা উপস্থিত হওয়ার পর প্রায় ১০ মিনিট পর যুবলীগ নেতা পরিচয়ে শামীম আহমদ নামের ব্যক্তি আমার কক্ষে প্রবেশ করেন। এসময় তিনি নিজেকে যুবলীগ নেতা পরিচয় দেন। একপর্যায়ে শামীম আমার  বার্ষিক ক্রয়সংক্রান্ত দরপত্র তার হাতে তুলে দিতে আমাকে আমাকে চাপ প্রয়োগ করেন। রাজি না হওয়ায় একপর্যায়ে অকথ্য গালিগালাজ করে আমার ছবি তোলে নেন এবং বাইরে বের হলে দেখে নেওয়ার হুমকি দেন। এসময় রুমে থাকা ছাত্রলীগ নেতারা তার এই আচরণের প্রতিবাদ করলে তিনি স্থান থেকে সটকে পড়েন।

এ বিষয়ে সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ বলেন, বিদ্যুৎ কর্মকর্তার অফিসে বসা থাকাবস্থায় আগন্তক ব্যক্তি বিদ্যুৎ বিভাগের কিছু কাগজপত্র নিতে আসেন। অফিসিয়াল ওইসব কাগজপত্র না দেওয়ায় প্রকৌশলীর ওপর ক্ষুব্দ হয়ে খারাপ আচরণ করেন। এর প্রতিবাদ করে লোকটিকে বাইরে বের করে দিয়েছি।

এ বিষয়ে কথা বলার জন্য অভিযুক্ত যুবলীগ নেতা পরিচয়ধারী শামীম আহমদের সঙ্গে একাধিকবার তাঁর মুঠোফোনে কল দিলে তিনি তা রিসিভ ধরেননি।

মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, নগরের বাগবাড়ির বাসিন্দা শামীম আহমদ নামে যুবলীগের কেউ নেই। আর মহানগর কমিটি পূর্ণাঙ্গ নয়। মহানগর কমিটিতে যুবলীগে সভাপতি ও সেক্রেটারি ছাড়া আর কেউ নেই। সে যদি অপরাধ করে থাকে তাকে যেন আইনের আওতায় নিয়ে আসা হয়।

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, যুবলীগের নাম ভাঙিয়ে প্রকৌশলীকে হুমকির বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছে পুলিশ। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102