বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৩:০০ অপরাহ্ন
সর্বশেষ ::
ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের নৌকার মনোনিত চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক সিলেট-ঢাকা মহাসড়কে দূর্ঘটনায় চালক নিহত নগরীর টিলাগড়ে ভয়াবহ আগুন, দোকান পুড়ে ছাই সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবিগঞ্জে ছুুরিকাঘাতে যুবক খুন সিলেটে মোটরসাইকেল-সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবকের মৃত্যু ভয়ঙ্কর করোনা: ঢাকাসহ ১২ জেলাকে উচ্চ ঝুঁকিপূর্ণ ঘোষণা উপাচার্য পদত্যাগ না করলে আমরণ অনশন ঘোষণা শিক্ষার্থীদের  দেশে করোনায় আরও ১০ মৃত্যু, সনাক্ত ৮,৪০৭ জন যেভাবে উদঘাটন শিমু হত্যার রহস্য

মোটরসাইকেল দুর্ঘটনা: ২২ ঘন্টা পর ফেরার দেশে সোহান

নতুন সিলেট প্রতিবেদক:
  • আপডেট : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১
মোটরসাইকেল দুর্ঘটনা: ২২ ঘন্টা পর ফেরার দেশে সোহান - Natun Sylhet

সব চেষ্টা ব্যর্থ করে নাফেরার দেশে মোটর সাইকেল দূর্ঘটনায় গুরুতর আহত সোহান রহমান (২২)।দীর্ঘ ২২ ঘন্টা মৃত্যুর সঙ্গে পাঞ্চা লড়ে অবশেষে বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) বিকাল ৩ টার দিকে তিনি মারা যান। তিনি ওসমানী মেডিক্যাল কলেচ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

 

নিহত সোহান রহমান হবিগঞ্জ সদরের দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের শরীফখানী গ্রামের পশু চিকিৎসক আবুল কালামের ছেলে।

 

দুর্ঘটনায় আহত সোহানের বন্ধু রাহাদুর রহমান আকাশ (২১) গুরুতর অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি একই গ্রামের গরীব হোসেন মহল্লার আজিজুর রহমানের ছেলে।

 

স্থানীয় সূত্র জানায়, গত বুধবার রাত সাড়ে ৮ টার দিকে মোটর সাইকেল যোগে সিলেট থেকে বাড়িতে আসার পথে দক্ষিণ সুরমার নাজিরবাজার এলাকায় এসে যাত্রীবাহী একটি বাসকে ওভারটেক করতে গিয়ে সড়ক থেকে ছিটকে পড়ে যান সোহান ও আকাশ। এতে ২ জনই গুরুতর আহত হন। পথচারীরা তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

 

অবস্থার অবনতি হলে সোহানকে সঙ্গে সঙ্গে নিবিড় পর্যবেক্ষণ (আইসিউতে) নেয়া হয়। সেখানে ২২ ঘন্টা পরে মৃত্যুর কোলে ঢলে পড়ে সোহান।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102