মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৫:২০ পূর্বাহ্ন
সর্বশেষ ::
সিলেটের সর্বকনিষ্ঠ প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন আজিম শাবিতে শিক্ষার্থীদের উপর নগ্ন হামলার প্রতিবাদে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল সেই দুই রির্টানিং কর্মকর্তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ উত্তাল শাবিপ্রবিতে চলছে ভর্তি কার্যক্রম ‘যেই ভিসি ‘কসাই’, সেই ভিসির পতন চাই! শাবির হলে হলে শিক্ষার্থীদের তালা, হলগুলো শিক্ষার্থীদের নিয়ন্ত্রণে উপাচার্যের পদত্যাগের দাবিতে উত্তাল শাবি ইভিএমে ভোট কারচুপির সুযোগ নেই: মন্ত্রী তাজুল ইসলাম শাবিতে শিক্ষার্থীর সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত কমিটি গঠন তীব্র ঝড়ে যুক্তরাষ্ট্রের ২৭০০ ফ্লাইট বাতিল কমলগঞ্জে অগ্নিকাণ্ড, ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি এবার ভিসির পদত্যাগের দাবিতে উত্তাল শাবি তাহিরপুরে কোয়ারিতে মাটি চাপায় প্রাণ গেল শ্রমিকের শাবিপ্রবির সিরাজুন্নেসা হলের নতুন প্রভোস্ট ড. নাজিয়া কানাইঘাটে সাংবাদিকের হাত-পা ‘কাটলো’ প্রতিপক্ষ

বাংলাদেশি তারকা ক্রিকেটারকে ফিক্সিংয়ের প্রস্তাব

স্পোর্টস ডেস্ক :
  • আপডেট : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
বাংলাদেশি তারকা ক্রিকেটারকে ফিক্সিংয়ের প্রস্তাব - Natun Sylhet

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরুর আগেই দেশের এক তারকা ক্রিকেটারকে ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব দিয়েছে জুয়াড়িরা। ওই ক্রিকেটার বিষয়টি বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) জানিয়েছেন।

এ ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী (সিইও) কর্মকর্তা নিজামুদ্দিন চৌধুরী সুজন বলেন, কোনো ক্রিকেটার আমাদের দুর্নীতি দমন ইউনিটকে কিছু রিপোর্ট করেছেন কিনা, সে ব্যাপারে আমি কোনো মন্তব্য করতে চাই না। এ ব্যাপারে আমাদের একটি ডিপার্টমেন্ট আছে। আশা করি, তারা উপযুক্ত ব্যবস্থা নেবে এবং আমাদের অবহিত করবে।

ক্রিকেট বোর্ডের এই সিইও মিডিয়াকে জানান, সব ক্রিকেটারকে এ ধরনের ঘটনা যথাসময়ে জানানোর ব্যাপারে সচেতন করা হয়েছে। ক্রিকেটাররা এগিয়ে এলে এ জাতীয় সমস্যা মোকাবেলা করা আমাদের জন্য সহজ হয়ে যায়।

আগামী ২১ জানুয়ারি বিপিএলের সপ্তম আসর মাঠে গড়ানোর কথা। তার আগে ২৭ ডিসেম্বর সোমবার রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হবে প্লেয়ার্স ড্রাফট। প্লেয়ার বেচা-কেনার এ আসর থেকেই পছন্দের তারকাকে দলে ভেড়াবে ছয়টি ফ্র্যাঞ্চাইজি।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102