শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:১০ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

সিলেটে নির্বাচনী সহিংসতা: মামলায় ৪ শতাধিক আসামি

নতুন সিলেট প্রতিবেদক:
  • আপডেট : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
সিলেটে নির্বাচনী সহিংসতা: মামলায় ৪ শতাধিক আসামি - Natun Sylhet

সিলেটের গোলাপগঞ্জে নির্বাচনী সহিংসতার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।  পুলিশ বাদি হয়ে দায়েরকৃত মামলায় ৪ শতাধিক লোকজনকে আসামি করা হয়েছে।

সোমবার(২৭ ডিসেম্বর) এসআই মহরম আলী বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় এ মামলা(নং-০৬(১২)২১)করেন। মামলায় ৩০ জনের নামোল্লেখ করে অজ্ঞাত ৩/৪শ’ জনকে আসামি রাখা হয়েছে। অভিযুক্তদের ৪ জনকে গ্রেফতার দেখানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার রফিপুর দক্ষিণ মাইজভাগ গ্রামের তোয়ারিছ আলীর ছেলে ফলিক আহমদ (৩০), রনকেলী দিঘীরপার গ্রামের সাদেক আলীর ছেলে মিরন আহমদ(২৮), ফুলবাড়ি টিকরপাড়া গ্রামের মস্তুর আলির ছেলে আব্দুর রহিম (৩৮) ও একই গ্রামের শফিক আহমদের ছেলে কামরান আহমদ(২৫) ।

রোববার (২৬ ডিসেম্বর) উপজেলার ১০টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। এরমধ্যে

ফুলবাড়ি ইউনিয়নে একটি কেন্দ্রে জাল ভোট দেওয়াকে কেন্দ্র করে স্থানীয় বৈটিকর বাজারে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ান গ্রামবাসী। উত্তেজিত জনতা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ ও গাড়ি ভাঙচুর করেন।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শর্টগানের গুলি ছুড়ে পুলিশ এতে আব্দুস সালাম(৪০) নামে মোটরসাইকেল মেকানিক নিহত হন। সংঘর্ষের ঘটনায় অন্তত ১০ পুলিশসহ অর্ধশতাধিক লোকজন আহত হন। ওইদিন রাত ৮টা থেকে চলা সংঘর্ষ রাত সাড়ে ১১টায় নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় পুলিশ। সোমবার বিশেষ ক্ষমতা আইনে এই মামলা দায়ের করা হয়।

সিলেটের গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ এ তথ্য নিশ্চিত করে করেছেন।

এদিকে, নিহতের মরদেহ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। রাতে তার দাফন সম্পন্ন হয়।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102