শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

দেশে গনতন্ত্রের সংকট: আব্দুল্লাহ আল নোমান

নতুন সিলেট ডেস্ক :
  • আপডেট : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
দেশে গনতন্ত্রের সংকট: আব্দুল্লাহ আল নোমান - Natun Sylhet

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, বর্তমান সরকার আইন-আদালতের কোন প্রক্রিয়া অনুসরণ না করে গুরুতর অসুস্থ খালেদা জিয়াকে কারাগারে বন্দী করে রেখেছে। কারণ হচ্ছে, সরকার প্রধান শেখ হাসিনা তাঁকে এবং তাঁর জনপ্রিয়তাকে ভয় পান। কারণ তিনি জানেন খালেদা জিয়া মুক্ত হলে দেশের এই সংকটময় মুহূর্তে জাতির নেতৃত্ব তাঁর হাতে চলে যাবে। রাজনৈতিক প্রতিযোগিতায় তাঁর সাথে পারবেন না বলে অন্যায়ভাবে তাকে জেলে বন্দী করে রেখেছেন। কাজেই খালেদা জিয়ার ব্যক্তিগত স্বার্থে নয়, জাতির স্বার্থে, মানুষের কল্যাণে আন্দোলনে মাধ্যমে তাঁকে মুক্ত করে নিয়ে আসতে হবে।

মঙ্গলবার বিকালে সুনামগঞ্জে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

শহরের পুরাতন বাসস্টেশনে জেলা বিএনপি কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই সমাবেশের আয়োজন করেন।

জেলার বিভিন্ন উপজেলা থেকে নেতাকর্মীরা এতে অংশ নেন।

সাবেক মন্ত্রী নোমান আরো বলেন, দেশে বিরাজমান বর্তমান সংকট হচ্ছে গনতন্ত্রের সংকট। অর্থনৈতিক মুক্তির সংকট। এই লড়াইয়ে আমাদেরকে জিততে হবে। দেশে আজ গণতন্ত্র নেই, বাক স্বাধীনতা নেই। মানুষের এই অধিকার ফিরিয়ে আনার জন্য বেগম খালেদা জিয়ার কোনও বিকল্প নেই। জতির এই দুর্দশা ও সমস্যাগুলো একমাত্র তিনিই সমাধান করতে পারবেন। ফলে তাকে মুক্ত করে এনে বর্তমান অগনতান্ত্রিক এই সরকারের পতন ঘটানোর আন্দোলন সারাদেশে বেগবান করতে হবে।

সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুলের সঞ্চলনায় সমাবেশ আরো বক্তব্য রাখেন- বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ট অ্যাডভোকেট ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হাসান জীবন, কেন্দ্রীয় কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী, সাবেক এমপি নজির হোসেন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম প্রমুখ।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102