শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

কখনোই ইলিয়াসকে ছেড়ে যাব না : সুবাহ

বিনোদন ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
বিনোদন ডেস্ক

আমি কখনোই আমার স্বামী ইলিয়াসকে ছেড়ে যাব না। সে যদি ছেড়ে যেতে চায় যেতে পারে তবে আমি কখনোই ছাড়ব না। ভালোবেসে বিয়ে করেছি সংসার করার জন্য ছাড়ার জন্য নয়। কারিন লিভ টুগেদার করত, বৈধ কাবিননামা নেই। বরং আমি বৈধভাবে সংসার শুরু করেছি। কিন্তু কারিন ঝামেলা করার অপচেষ্টা করছেন। স্বামীর প্রতি অভিমান করে রেগে গিয়ে মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাতে লাইভে এসে এক পযার্য়ে তারা বাকবিতণ্ডায় জড়ান। একই দিনে মধ্যে রাতে আবারও লাইভে এসে এভাবেই সুবাহ জানান তার ক্ষোভের কথা, দুষলেন কারিনকে।

যোগ করে সুবাহ বলেন, অর্থের প্রতি লোভ থাকলে প্রযোজক কিংবা শিল্পপতিকে বিয়ে করতাম। কিন্তু ভালোবেসে ইলিয়াসকে বেছে নেয়ার কারণ ও (ইলিয়াস) ভালো একজন মানুষ। দুজন-দুজনকে বুঝি। কারিন যতই ঝামেলা সৃষ্টি করার চেষ্টা করুক না কেন আমি কখনোই স্বামীকে ছেড়ে যাব না।

লাইভে আসতে বাধ্য হতে হয়েছে উল্লেখ করে তিনি বলেন, আমার নতুন সংসারটি ভাঙার পথে। সবাই অবগত ইলিয়াস আমার ভালো একজন বন্ধু ছিল। আমাদের পরিচয়ের শুরুটা কাজ দিয়ে হলেও একটা পর্যায়ে দুজনের ভালোলাগা থেকে বিয়ের সিদ্ধান্ত নেই। চেয়েছিলাম আরও পরে বিয়ের ব্যাপারটি জানাতে। তবে নির্দিষ্ট সময়ের আগেই জানাতে হয়েছে। দুই পরিবারের উপস্থিতিতে ঘরোয়াভাবে আমরা বিয়ে করি৷ পবিত্র এই বিয়ে নিয়ে এত কাহিনি হবে তা কখনও কল্পনাও ও প্রত্যাশা করিনি। উভয় পারিবারিকভাবে ঝামেলার মধ্যে দিয়ে যাচ্ছি।

সুবাহ বলেন, ইলিয়াস নয়, তৃতীয় ব্যক্তি কারিন ঝামেলা সৃষ্টি করতেছে। ইলিয়াসকে নিয়ে অনেকেই অনেক ধরনের গসিপ করছেন। তবে ইলিয়াস ভালো ছেলে বলেই আমি বিয়ে করেছি। রাগের মাথায় লাইভে আসি কতটা অশান্তির মধ্যে আছি তা বোঝানোর জন্য। কারিন আমাদের মাধ্যমে ভাইরাল হতে চায়। ইলিয়াসের সঙ্গে তার বিয়ের বৈধ কাগজ নেই। বরং তিনিই ইলিয়াসকে ফাঁদে ফেলে বিয়ে করেছিল। এসব নিয়ে কথা বলতে চাই না।

কারিন বিভিন্নভাবে অশান্তি করতেছে জানিয়ে সুবাহ বলেন, তাকে আমার পরামর্শ যে, তার যদি বৈধ কাগজ থাকে তাহলে আইন অনুযায়ী ব্যবস্থা নিক৷ এ ভাবে ঝামেলা করে লাভ কী? কেন আমাদের পেইন দিচ্ছ কারিন? আমি কয়েকদিন ধরে অসুস্থ। তার ওপর এসব নিয়ে মানসিক টেনশন। তৃতীয় ব্যক্তির জন্য আমাদের মনোমালিন্য হয়েছে। তবে আর নয়। এই কারিনদের মতো তৃতীয় মানুষদের জন্য মিডিয়ার সংসার স্থায়ী হয় না।

বারবার কারিনকে আমি জানিয়েছি তাদের মধ্যে কিছু থাকলে জানাতে। আমরা বিয়ের সিদ্ধান্ত নিচ্ছি। কারিন জানিয়েছে সমস্যা নেই৷ সব কথার রেকর্ড আমার কাছে আছে। এসব মানসিক যন্ত্রণা আর নিতে পারছি না। এর অবসান হোক। বৈধ কাগজ থাকলে আইনের মাধ্যমে আসুক কারিন। না থাকলে আমাদের সংসারে ঝামেলা তৈরি করার চেষ্টা করবে না। সবাই আমাদের জন্য দোয়া করবেন যেন আমরা ভালো থাকি। জোর করে আমরা কিছু করিনি। সবাই অপপ্রচারে কান দেবেন না।

সর্বশেষ সুবাহ বলেন, অনেকগুলো প্রেম করা কিংবা একের অধিক বিয়ে করা খারাপ কিছু না। ইলিয়াস খারাপ মানুষ নয়। দীর্ঘ দিনের সম্পর্ক থেকে বিয়ের সিদ্ধান্ত নেই। সংসার ভাঙা অত সহজ না। ইলিয়াসের ওপর আমি রাগ দেখালে ও আমাকে বোঝায়। আমাকে যথেষ্ট বোঝে। ইলিয়াস আমাকে অসম্ভব ভালোবাসে। ভুল বুঝে ঝগড়া করেছিলাম। সবাই আমাদের ভুল বুঝবেন না। আমাদের নতুস সংসারটি নতুনভাবে সাজাতে চাই। সবাই দোয়া করবেন।

৫ নভেম্বর (শুক্রবার) চুপিসারে বিয়ে করেন সঙ্গীতশিল্পী ইলিয়াস হোসেন ও নবাগত নায়িকা শাহ হুমায়রা সুবাহ। এরপর চলতি মাসের ১ ডিসেম্বর (বুধবার) ঘরোয়াভাবে আনুষ্ঠান করেন। এসময় দুই পরিবারের ঘনিষ্ঠরা উপস্থিত ছিল।

 

নতুনসিলেট২৪ডটকম / ২৮ ডিসেম্বর ২০২১ / এএ

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102