শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

ছাতকে নাতির ছুরিকাঘাতে দাদী খুন

নতুন সিলেট প্রতিবেদক, ছাতক (সুনামগঞ্জ):
  • আপডেট : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
ছাতকে নাতির ছুরিকাঘাতে দাদী খুন - Natun Sylhet
সুনামগঞ্জের ছাতক উপজেলায় পারিবারিক কলহের জেরে দুই নাতির ছুরি আঘাতে তাছলিমা বেগম( ৬৫)নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (২৮ ডিসেম্বর)  রাতে উপজেলার নোয়ারাই ইউনিয়নের বারকাহন গ্রামে এ ঘটনা ঘটে। নিহত তাছলিমা বেগম উপজেলার নোয়ারাই ইউনিয়নের বারকাহন গ্রামের মৃত চান্দ আলীর স্ত্রী।
পুলিশ জানায়, রাতে দাদী তাছলিমা বেগমকে ঘর থেকে ডেকে নেয় তার নাতী হৃদয় হাসান (২০) ও মুন্না (১৮)। এসময় তারা বৃদ্ধা তাছলিমা বেগমকে এলোপাতাড়ি ভাবে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। হৃদয় হাসান ও মুন্না বুরহান উদ্দিনের ছেলে। এ ঘটনায় বুরহান উদ্দিনের স্ত্রী রানী বেগমকে আটক করেছে পুলিশ।
ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মিজানুর রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহে খুনের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে আসামির মাকে আটক করা হয়েছে। আসামিদের ধরতে চেষ্টা করছে পুলিশ। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ  হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102