শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:৪৩ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

হবিগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল ঠিকাদারের

নতুন সিলেট প্রতিনিধি
  • আপডেট : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
হবিগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল ঠিকাদারের

পেছনে রাখা বৈদ্যুতিক তার চাকার সঙ্গে পেঁচিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এমরান হোসেন নামে এক সহকারী ঠিকাদার নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) ফরিদগঞ্জ উপজেলার পূর্ব ধানুয়া নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন চাঁদপুর সদর মডেল থানার এসআই মো. ওয়াসিমসহ অন্য সদস্যরা।

নিহত এমরান হোসেন চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার পূর্ব ধানুয়া গ্রামের বেপারি বাড়ির আবুল হোসেন বেপারির ছেলে। তাদের ২ বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। বর্তমানে তার ১ ছেলে সন্তান রয়েছে।

নিহতের ভাই বিল্লাল হোসেন জানান, এমরান বিভিন্ন ভবনের সহকারী ঠিকাদার কাজ করতেন। হাজীগঞ্জ উপজেলায় তার কাজ চলছিল। সে ভবনের কাজের জন্য বৈদ্যুতিক তার নিয়ে হাজীগঞ্জের উদ্দেশ্য যাচ্ছিলো। যাওয়ার সময় পূর্ব ধানুয়া বৈদ্যুতিক তার পেঁচিয়ে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয়। পরে স্থানীয়রা আমাকে খবর দিলে ঘটনাস্থলে এসে এমরানকে উদ্ধার করে চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে নিয়ে আসি।

চাঁদপুর সদর মডেল থানার এসআই মো. ওয়াসিম জানান, হাসপাতাল থেকে লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নূর হোসেন বান্না জানান, হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে। মাথায় প্রচণ্ড আঘাত প্রাপ্ত হয়ে নিহতের মস্তিস্কের কিছু অংশ বের হয়ে যায়। এছাড়া তার অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে।

 

নতুনসিলেট২৪ডটকম / ২৯ ডিসেম্বর ২০২১ / এএ

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102