শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

সিসিকের দেয়া পররাষ্ট্রমন্ত্রীর নাগরিক সংবর্ধনায় যাবে না সিলেট আ’লীগ

নতুন সিলেট ডেস্ক
  • আপডেট : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
সিসিকের দেয়া পররাষ্ট্রমন্ত্রীর নাগরিক সংবর্ধনায় যাবে না সিলেট আ’লীগ - Natun Sylhet

ঢাকা-সিলেট মহাসড়ক ৬ লেনে উন্নীত করা ও সিলেটের উন্নয়নের বিশেষ অবদান রাখায় সিলেট-১ আসনের সংসদ সদস্য পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনকে নাগরিক সংবর্ধনা প্রদান করছে সিলেট সিটি কর্পোরেশন। বুধবার সিলেট নগরীর ঐতিহাসিক রেজিষ্টারী মাঠে এ সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

তবে এই সংবর্ধনা অনুষ্ঠানে আনুষ্ঠানিক ভাবে অংশগ্রহণ না করার ঘোষণা দিয়েছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর আওয়ামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।

তবে কী কারণে সংবর্ধনা অনুষ্ঠানে যাবেন না বিষয়টি সম্পর্কে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান স্পষ্ট করে কিছু না বললেও সিলেট মহানগর আওয়ামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ এ বিষয়ে বলেন, সিসিকের মেয়র আরিফুল হক চৌধুরী বিভিন্ন সময় আওয়ামী লীগকে নিয়ে অশোভন কথাবার্তা বলে থাকেন তাছাড়া আরও বেশ কিছু জন সম্পৃক্ত কারণ রয়েছে যে কারণে তারা সিসিকের দেয়া পররাষ্ট্রমন্ত্রীর সংবর্ধনায় যাবেন না।

সংবর্ধনায় না গেলেও বুধবার পররাষ্ট্রমন্ত্রীকে রিসিভ করাসহ অন্য সব ধরণের কর্মসূচিতে তারা থাকবেন বলেও জানান বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ।

নতুনসিলেট২৪ডটকম / ২৯ ডিসেম্বর ২০২১ / এএ

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102