শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৯:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

শাহজালাল বিমানবন্দরে স্বর্ণসহ আটক হবিগঞ্জের আতাউর

নতুন সিলেট প্রতিবেদক :
  • আপডেট : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
শাহজালাল বিমানবন্দরে স্বর্ণসহ আটক হবিগঞ্জের আতাউর - Natun Sylhet

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবৈধভাবে নিয়ে আসা ৫ কেজিরও বেশি স্বর্ণসহ আটক হয়েছে আতাউর রহমান নামের এক যাত্রী। তার বাড়ি সিলেট বিভাগের হবিগঞ্জ জেলায়। আজ বুধবার সকালে বিমানবন্দরে তাকে আটক করে ঢাকা কাস্টম হাউস।

ঢাকা কাস্টমসের ডেপুটি কমিশনার (প্রিভেন্টিভ) সানোয়ারুল কবির জানান, আটক ব্যক্তি হবিগঞ্জের বাসিন্দা আতাউর রহমান। তিনি সংযুক্ত আরব আমিরাতের শারজাহ থেকে বুধবার সকালে একটি ফ্লাইটে দেশে এসেছেন।

তিনি আরও জানান, আতাউর রহমানের ব্যাগেজগুলো স্ক্যানিং করে দুইটি বড় হ্যামারের মধ্যে স্বর্ণের অস্তিত্ব পাওয়া যায়। পরে বিমানবন্দরে কর্মরত বিভিন্ন সংস্থার প্রতিনিধির উপস্থিতিতে যাত্রীর ব্যাগেজে থাকা হ্যামার কেটে ঘোষণা বহির্ভূত ৪৪টি স্বর্ণের বার এবং যাত্রীর প্যান্টের ভেতর থেকে স্বর্ণালংকারসহ সবমিলিয়ে ৫ দশমিক ১৮ কেজি স্বর্ণ জব্দ করা হয়।

সানোয়ারুল কবির জানান, জব্দকৃত স্বর্ণের মূল্য প্রায় ৩ কোটি ৪০ লাখ টাকা।

এ ঘটনায় আতাউর রহমানের বিরুদ্ধে কাস্টমস আইন ও ফোজদারি আইনে মামলা হবে বলেও জানিয়েছেন তিনি।

 

এসএ

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102