শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

কুয়েতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে চিত্রপ্রদর্শনী

নতুন সিলেট ডেস্ক :
  • আপডেট : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
কুয়েতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে চিত্রপ্রদর্শনী - Natun Sylhet

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে কুয়েতে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে দেশটির বাংলাদেশি কমিউনিটির শিশু-কিশোরদের চিত্রপ্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) কুয়েতের হাওয়াল্লি এলাকায় কুয়েত আর্টস অ্যাসোসিয়েশন এর হলরুমে আয়োজিত চিত্র প্রদর্শনী অনুষ্ঠানে কুয়েতে বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব, দূতালয় প্রধান নিয়াজ মোর্শেদ ও কাউন্সেলর ইকবাল আক্তার এর যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়েত আর্টস সেক্টরের অ্যাসিসটেন্ট সেক্রেটারি জেনারেল ডক্টর বাদর আল-দাইশ।

আর্টস অ্যাসোসিয়েশন- কুয়েত, বঙ্গরূপা চারুকারু সংগীত শিশু মেলা ও ফ্যামিলি ফোরাম কুয়েতের যৌথ সহযোগিতায় আয়োজিত চিত্র প্রদর্শনী শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি ডক্টর বাদের ফয়সল আল-দাইস, কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামানসহ কুয়েতের বিভিন্ন দেশের রাষ্ট্রদূতরা।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কুয়েতে ভারত, নেপাল, তাজিকিস্তানের রাষ্ট্রদূতসহ বিভিন্ন দেশের প্রতিনিধিরা। এছাড়াও বিভিন্ন পর্যায়ের স্থানীয় নাগরিক ও বাংলাদেশি কমিউনিটির প্রবাসীরা উপস্থিত ছিলেন।

বিদেশি অতিথিরা কুয়েতে বাংলাদেশ দূতাবাসের চিত্রপ্রদর্শনী আয়োজনের ভূয়সী প্রশংসা করে বলেন, বাংলাদেশের কৃষ্টি-কালচার ও ইতিহাস চিত্রপ্রদর্শনীর মাধ্যমে বিশ্বব্যাপী এর পরিচিতির পরিধি আরও কয়েকগুণ বাড়ল।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102