শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

ট্রান্সফর্মার চুরি করতে গিয়ে খুঁটিতেই ঝুলে থাকলো দুই যুবক

নতুন সিলেট প্রতিবেদক :
  • আপডেট : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
ট্রান্সফর্মার চুরি করতে গিয়ে খুঁটিতেই ঝুলে থাকলো দুই যুবক
(ছবি: সংগৃহীত)

হবিগঞ্জের আজমিরীগঞ্জে বৈদ্যুতিক খুঁটিতে দুই ব্যক্তির মরদেহ ঝুলছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন লাশ উদ্ধারের চেষ্টা করছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

বৃহস্পতিবার সকালে এ ঘটনাটি ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছেন আজমিরীগঞ্জ থানার ওসি নুরুল ইসলাম।

স্থানীয়রা জানায়, সকালে এক ব্যক্তি আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা বাজারে হাঁটাহাঁটির সময়ে একটি বৈদ্যুতিক খুঁটিতে তারের মধ্যে দুই ব্যক্তির মরদেহ ঝুলতে দেখে। এ সময় তিনি চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এসে জড়ো হয়। পরে খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধাদের চেষ্টা করছে।

আজমিরীগঞ্জ থানার ওসি নুরুল ইসলাম জানান, প্রাথমকিভাবে মনে হচ্ছে বৈদ্যুতিক খুঁটি থেকে ট্রান্সফর্মার চুরির জন্য তারা খুঁটিতে উঠছিল কিন্তু বিদ্যুৎস্পৃষ্ট ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

এর আগে, হবিগঞ্জের বাহুবল উপজেলার পুটিজুরীতে চাঞ্চল্যকর ফারিয়াব হত্যা মামলার প্রধান আসামি খালেদ আখঞ্জীকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার ভোরে বাহুবল মডেল থানার এসআই নাজমুলের নেতৃত্বে ও কুলাউড়া থানা পুলিশের সহযোগীতায় কুলাউরা উপজেলার কর্মদা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

উপজেলার চক-সুখচর গ্রামের মৃত ফজলুল হক আখঞ্জীর পুত্র খালেদ আখঞ্জী ও তার ছোট ভাই মুন্না আখঞ্জীর মধ্যে দীর্ঘদিন যাবত জমিজমাসহ বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে ২৩ ডিসেম্বর সকালে মুন্না আখঞ্জীর পুত্র মেহেরাব আল হক ফারিয়াবের স্ত্রীর সঙ্গে চাচা খালেদ আখঞ্জীর ঝগড়াঝাটি হয়।

ওইদিন রাত প্রায় ৮টার দিকে ওই ঘটনাকে কেন্দ্র করে মুন্না আখঞ্জীর ছেলে মেহেরাব আল হক ফারিয়াবকে চাচা খালেদ আখঞ্জী দাঁড়ালো ছুরি দিয়ে আঘাত করলে প্রচণ্ড রক্তক্ষরণ শুরু হয়। এ সময় পরিবার ও আশপাশের লোকজন মেহেরাবকে আহত অবস্থায় উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক ফারহানা খানম মেহেরাব আল হক ফারিয়াবকে মৃত ঘোষণা করেন।

 

 

নতুনসিলেট২৪ডটকম / ৬ জানুয়ারি ২০২২ / এএ

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102