শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

চুনাররুঘাটে মেছো বাঘের আক্রমণে গ্রামজুড়ে আতঙ্ক, আহত ১১

নতুন সিলেট প্রতিবেদক :
  • আপডেট : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
চুনাররুঘাটে মেছো বাঘের আক্রমণে গ্রামজুড়ে আতঙ্ক, আহত ১১ - Natun Sylhet
(ছবি: সংগৃহীত)

হবিগঞ্জের চুনাররুঘাট উপজেলায় মেছোবাঘের আক্রমণে কমপক্ষে ১১ জনের আহত হওয়ার খবর পাওয়া গেছে। আব্দুল খালেক নামে ষাটোর্ধ্ব এক ব্যক্তিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বুধবার (৫ জানুয়ারি) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার আহমদাবাদ ইউনিয়নের রাজারবাজার ও রানীরকোট এলাকায় এ ঘটনা ঘটে। এ নিয়ে ওই এলাকায় চরম আতঙ্ক বিরাজ করলেও বন বিভাগের উদাসীনতার অভিযোগ স্থানীয়দের।

স্থানীয়রা জানায়, পার্শ্ববর্তী কালেঙ্গা পাহাড় থেকে মেছোবাঘ সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কয়েকবার জনপদে প্রবেশ করে মানুষের ওপর আক্রমণ করে। এতে কমপক্ষে ১১ জন আহত হন। আহতদের মধ্যে যাদের পরিচয় পাওয়া গেছে।

তারা হলেন- রাজারবাজার এলাকার খালেক (৬০), খোকন মিয়া (২৪), রানীরকোট গ্রামের মানিক মিয়া (৪০), নাম না জানা এক মহিলা ভিক্ষুক (৫০) এবং ফুল মিয়া (৩৫)। আহতদের চুনারুঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। গুরুতর আহত খালেক মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রাজারবাজার এলাকার বাসিন্দা প্রণব কুমার দেব অভিযোগ করে জানান, বিষয়টি তৎক্ষণাৎ বনবিভাগকে জানালেও তারা কোনো ব্যবস্থা নেয়নি। কিন্তু এলাকাবাসী চরম আতঙ্কে দরজা-জানালা বন্ধ করে ঘরবন্দি হয়ে আছেন।

এ ব্যাপারে গতকাল রাতে শ্রীমঙ্গল রেঞ্জের কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, বাঘের আক্রমণের বিষয়টি জেনেছি। কিন্তু রাতে কিছুই করার নেই। সকালে ব্যবস্থা নেবো।

 

নতুনসিলেট২৪ডটকম / ৬ জানুয়ারি ২০২২ / এএ

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102