শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

দেশে ফিরেছেন সাকিব

স্পোর্টস ডেস্ক ::
  • আপডেট : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
স্পোর্টস ডেস্ক ::

পারিবারিক কারণ দেখিয়ে বাংলাদেশ দলের সঙ্গে নিউজিল্যান্ড সফরে যাননি জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান। পাকিস্তান সিরিজের পরই যুক্তরাষ্ট্রে স্ত্রী-সন্তানদের কাছে চলে গিয়েছিলেন তিনি। বৃহস্পতিবার ভোরে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন টাইগার অলরাউন্ডার।

আগেই জানানো হয়েছিল, বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ওয়ানডে সংস্করণে ওয়ালটন সেন্ট্রাল জোনের হয়ে খেলবেন সাকিব। নিজ থেকেই বিসিএলের ওয়ানডে ফরম্যাটে খেলবেন বলে আগ্রহ দেখিয়েছিলেন তিনি। এরপরই সেন্ট্রাল জোন তাকে দলে নেয়।

আর চারদিন পর শুরু হতে যাচ্ছে এই টুর্নামেন্ট। মূলত এই টুর্নামেন্ট খেলতেই যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে এসেছেন সাকিব। বিসিএলের পর ২১ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া বিপিএলে বরিশাল ফরচুনের হয়ে খেলবেন এই অলরাউন্ডার।

সিঙ্গেল লিগ পদ্ধতিতে টুর্নামেন্টের ম্যাচগুলো সিলেটে অনুষ্ঠিত হবে। আগামী ৯, ১১ ও ১৩ জানুয়ারি সিলেটের দুটি মাঠে খেলা হবে। ১৫ জানুয়ারির ফাইনালের ভেন্যু এখনো ঠিক হয়নি। প্রতিটি ম্যাচ দিনে শুরু হয়ে দিনেই শেষ হবে।

এদিকে লঙ্গার ভার্সনের ক্রিকেটের বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) শেষ হবে আজ। ২ জানুয়ারি থেকে শুরু হওয়া ফাইনালের শেষ দিনে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চলছে ওয়ালটন সেন্ট্রাল ও বিসিবি সাউথ জোনের মধ্যে ট্রফির লড়াই।

সাকিব কখন দলের সঙ্গে যোগ দেবেন তা এখনো চূড়ান্ত হয়নি। সেন্ট্রালের ম্যানেজার মিলটন আহমেদ বলেন, ‘সাকিব আজ ভোরে দেশে এসে পৌঁছেছেন। আমাদের সঙ্গে কথা হয়েছে। টিমের সঙ্গে কখন যোগ দিবেন সেটা শিগগিরই জানাবেন।’

 

নতুনসিলেট২৪ডটকম / ৬ জানুয়ারি ২০২২ / এএ

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102