শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৯:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

গোলাপগঞ্জে কুখ্যাত ডাকাত শামীম গ্রেফতার

নতুন সিলেট প্রতিবেদক :
  • আপডেট : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
গোলাপগঞ্জে কুখ্যাত ডাকাত শামীম গ্রেফতার - Natun Sylhet

সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সার্বিক দিক-নির্দেশনায় গোলাপগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক চৌধুরী এর তত্ত্বাবধানে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশিদ চৌধুরী এর নেতৃত্বে থানা এলাকায় চুরি ডাকাতি রোধকল্পে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এরই অংশ হিসেবে গতকাল (৭ জানুয়ারি) ভোর ৪টায় গোলাপগঞ্জ থানাধীণ ভাদেশ্বর ইউনিয়নের অন্তর্গত কোনা গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে জেলার চিহ্নিত ডাকাত শামীমকে গ্রেফতারে অভিযান অভিযান পরিচালনা করা হয়।

শামীমকে গ্রেফতারে এর আগে গোলাপগঞ্জ থানা পুলিশ তার অবস্থান শনাক্তে তথ্য প্রযুক্তি সহায়তা গ্রহণ করে। কিন্ত বারবার অবস্থান পরিবর্তন করায় তাকে গ্রেফতারে থানা পুলিশকে বেগ পেতে হয়। এক পর্যায়ে গত রাতে তার অবস্থান নিশ্চিত হয়ে থানা পুলিশের ৫ টি দল গ্রেফতার অভিযানে নামে। গ্রেফতারকৃত ব্যক্তি উপজেলার বাদেপাশা ইউনিয়নের কোনা গ্রামের মৃত ফরমান আলীর পুত্র ছেলে জামিল আহমদ ওরফে মো: শামীম। তার বিরুদ্ধে গোলাপগঞ্জ এবং জৈন্তাপুর মডেল থানায় ৩টি অস্ত্র এবং ৩টি ডাকাতিসহ মোট ৮টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। বিচারাধীন মামলায় বিজ্ঞ আদালতে হাজির না হওয়ায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

এ ব্যাপারে সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমান বলেন, এ শীত মৌসুমে এলাকায় ডাকাতি প্রতিরোধে পুলিশ সুপারের নির্দেশক্রমে থানা এলাকায় পুলিশী টহল ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102