শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

হবিগঞ্জে হাওর থেকে যুবকের মরদেহ উদ্ধার

নতুন সিলেট প্রতিবেদক হবিগঞ্জ :
  • আপডেট : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
হবিগঞ্জে হাওর থেকে যুবকের মরদেহ উদ্ধার - Natun Sylhet

হবিগঞ্জের নবীগঞ্জে উপজেলার বাউসী গ্রাম সংলগ্ন ঘুনার বন হাওর থেকে অসীম দাশ (২১) নামের এক বীর মুক্তিযোদ্ধার ছেলের লাশ উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার (১১ জানুয়ারি) উপজেলার বড় ভাকৈর(পঞ্চিম) ইউনিয়নের বাউসী গ্রামের পাশের হাওর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত অসীম দাশ স্থানীয় বিবিয়ানা কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র। নিহতের বাবার নাম মুক্তিযুদ্ধা অবনী দাশ।

নিহতের বড় বোন জামাই হরেকৃষ্ণ দাশ জানান, সোমবার বেলা ১টায় বাড়ি থেকে জমি চাষের উদ্দেশ্য বাড়ী থেকে পাশ্ববর্তী ঘুনার বন হাওরে যায় অসীম দাশ। এরপর আর ফেরেনি। পরদিন মঙ্গলবার বেলা ১০ টার দিকে বাউসী গ্রাম সংলগ্ন ঘুনার বন নামক স্থানে লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নবীগঞ্জ থানা পুলিশ। পরে বেলা ৪টার দিকে ময়না তদন্তের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে লাশ পাঠিয়ে দেয়।

এদিকে সহকারী পুলিশ সুপার আবুল খায়ের ও নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ডালিম আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এব্যপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ বলেন, নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। এটি হত্যা নাকি দুর্ঘটনা তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। লাশ মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।

এসএ

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102