শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

আমি পরীকে ছাড়ব না: রাজ

বিনোদন ডেস্ক ::
  • আপডেট : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
বিনোদন ডেস্ক ::

পরীমনি কখনোই আমাকে ছেড়ে যাবে না, আমিও যাবো না। আমাদের দুজনের কবরটাও একসঙ্গে হবে’- গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা বলেন আলোচিত চিত্রনায়িকা পরীমনির স্বামী চিত্রনায়ক শরীফুল রাজ।

সোমবার গণমাধ্যমে ‘মা হচ্ছেন পরীমণি’ প্রতিবেদন প্রকাশের পর পরই সবার আলোচনার কেন্দ্রবিন্দুতে রাজ-পরী জুটি। ঐদিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরীমনির সঙ্গে একটি ছবি শেয়ার করে রাজ লিখেছেন, ‘কনগ্র্যাচুলেশন রাজ, থ্যাংক ইউ পরী।’

ছবিতে দেখা যায়- হুইলচেয়ারে বসে আছেন পরীমনি। তার হাতে ফুল এবং হুইলচেয়ারটি এগিয়ে নিয়ে যাচ্ছেন রাজ নিজেই।

জানা গেছে, গিয়াসউদ্দীন সেলিমের ছবি ‘গুণীন’–এর সেটে তারা প্রেমে পড়েন। তিন দিন আগে পরিচালককে মিষ্টি খাইয়ে বিয়ের খবর জানিয়েছেন পরীমনি। ঘটনাটি নিশ্চিত করেছেন সেলিম নিজেই।

শরিফুল রাজ অভিনেতা ও মডেল। চলচ্চিত্রাঙ্গনে আসার আগে শরিফুল রাজ র‍্যাম্প মডেল হিসেবে কাজ করেছেন।এছাড়া, বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি।

২০১৬ সালে শরিফুল রাজের চলচ্চিত্রাঙ্গনে অভিষেক ঘটে। তার অভিনীত প্রথম চলচ্চিত্রের নাম ইসক্রিম।চলচ্চিত্রটিতে তিনি নাজিফা তুশির বিপরীতে অভিনয় করেছিলেন। এই চলচ্চিত্রটির মাধ্যমে মিনার রহমান নেপথ্য কণ্ঠশিল্পী হিসেবে যাত্রা শুরু করেছিলেন।

পরে, ২০১৯ সালে শরিফুল রাজ অভিনীত দ্বিতীয় চলচ্চিত্র ‘ন ডরাই’ মুক্তি পেয়েছিল। চলচ্চিত্রটিতে তিনি সুনেরাহ বিনতে কামালের বিপরীতে অভিনয় করেছিলেন।

২০২০ সালে তার অভিনীত পরাণ ও হাওয়া শিরোনামের চলচ্চিত্রদ্বয় মুক্তি পায়। সর্বশেষ তিনি কাজ করেছেন গিয়াসউদ্দীন সেলিমের ছবি ‘গুণীন’ সিনেমায়। এই সিনেমাতেই তার বিপরীতে অভিনয় করেছেন পরীমনি।

 

এএ

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102