শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

ওসমানী হা্সপাতালে চোর চক্রের ৫ নারী সদস্য আটক

নতুন সিলেট প্রতিবেদক :
  • আপডেট : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
ওসমানী হা্সপাতালে চোর চক্রের ৫ নারী সদস্য আটক - Natun Sylhet

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চোর চক্রের ৫ নারী সদস্যকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশের( ডিবি)। এসময় তাদের কাছ থেকে প্রায় ১ ভরি ওজনের একটি স্বর্নের চেইন জব্দ করে পুলিশ।

বুধবার (১২ জানুয়ারী) বিকালে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আউটডোর এর নিচতলা লিফট এর সামনে্র খালি জায়গায় অভিযান পরিচালনা করে তাদের আটক করে পুলিশ।

আটককৃত সকলেই হবিগঞ্জের মাধবপুরের বাঘাসুরা গ্রামের বাসিন্দা।আটককৃত নারীরা হলেন- জলিল মিয়ার স্ত্রী লুৎফা বেগম রুবি (২৪, মিলন মিয়ার স্ত্রী রুবিনা (২৪), মারুফ মিয়ার স্ত্রী মিলন বেগম (৩০), বিল্লাল মিয়ার স্ত্রী সালমা (৩৫), ও নুরুল হকের স্ত্রী হালিমা (৩০)।

আটকের বিষয়টি নিশ্চিত করে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার(মিডিয়া ও ডিবি) বিএম আশরাফ উল্লাহ তাহের বলেন,এরা সংঘবদ্ধ নারী চোর চক্রের সদস্য।তারা দীর্ঘদিন থেকে নানাভাবে ওসমানী হাসপাতাল এলাকায় রোগী ও তার স্বজনদের টাকা পয়সা ও স্বর্ণালংকার চুরি করে আসছিলো।
সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল তাদের গ্রেফতার করতে সক্ষম হয়। তাদের কাছ থেকে জব্দকৃত স্বর্ণালংকার চুরিকৃত বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে কোতয়ালী থানায় মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এসএ

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102