শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

কমলগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড, ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

নতুন সিলেট প্রতিবেদক কমলগঞ্জ :
  • আপডেট : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
কমলগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড, ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি - Natun Sylhet

মৌলভীবাজারের কমলগঞ্জ দুস্কৃতিকারীদের অগ্নিকান্ডে একটি মুদির দোকান পুড়ে ছাই হয়েছে। এতে ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দোকানির মালিক জানান।

বুধবার রাত আড়াইটায় শমশেরনগর ইউনিয়নের কেছুলুটি গ্রামের রেলক্রসিং এলাকায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে গুরুত্বপূর্ণ মালামাল সম্পূর্ণ পুড়ে ছাই হয়েছে। পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ক্ষতিগ্রস্থ দোকান মালিক আব্দুল মজিদ বলেন, প্রতিদিনের মতো দোকান বন্ধ করে রাত ১২ টায় স্বস্ত্রীক দোকানে ঘুমিয়ে পড়ি। গভীর রাতে আগুনের তাপে ঘুম থেকে জেগে উঠে হাল্লা চিৎকার করলে স্থানীয় লোকজন আগুন নিভিয়ে প্রাণপন চেষ্টা করি। আগুনে সম্পূর্ণ দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে নগদ টাকা, মূল্যবান মালামালসহ প্রায় ৩ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়। ক্ষতিগ্রস্থ দোকান মালিক আরও বলেন, দুস্কৃতিকারীকে স্থানীয় দুইজনকে চিনতে পেরেছি। তারা ঘটনার পর দ্রুত মোটরসাইলযোগে স্থান ত্যাগ করেন। পূর্ব শক্রুতার জের ধরে দুস্কৃতিকারীরা দোকানে আগুন দিয়ে পুড়ে আমাকে নি:স্ব করেছে।

শমশেরনগর ইউপি চেয়ারম্যান জুয়েল আহমদ ও শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি (তদন্ত) মোশারফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি (তদন্ত) মোশারফ হোসেন অগ্নিকান্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102