শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

সিলেটে ধরা পড়লো ৪৫ কেজি ওজনের বোয়াল

নতুন সিলেট প্রতিবেদক :
  • আপডেট : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
সিলেটে ধরা পড়লো ৪৫ কেজি ওজনের বোয়াল - Natun Sylhet

সিলেটের চেঙ্গেরখাল নদীতে ধরা পড়লো ৪৫ কেজি ওজনের একটি বোয়াল।
বুধবার (১২ই জানুয়ারি) সকালে উপজেলার বাধাঘাট এলাকায় এক স্থানীয় মৎসজীবীদের জালে লম্বায় ৪ ফুট মাছটি ধরা পড়ে।

পরে মাছটি বিক্রির জন্য জেলেরা সদর উপজেলার টুকের বাজারে মৎস্য আড়তে নিয়ে যান। সেখানে নিলামে উঠালে মাছটি ৩০ হাজার টাকা দিয়ে কিনে নেন সিলেট লালবাজার আড়তের ব্যবসায়ী মোঃ ইব্রাহিম আলী।

পরবর্তীতে তিনি মাছটি সিলেট নগরীর বন্দরবাজার অবস্থিত লালবাজারে বিক্রির জন্য নিয়ে আসেন।

জানা গেছে, বুধবার ভোর সকালে জাল নিয়ে সিলেট সদর উপজেলার চেংঙেরখাল নদীতে মাছ শিকারে যান স্থানীয় এক মৎসজীবী। সকালের দিকে জাল গুটিয়ে নৌকায় তুলতেই দেখেন বড় একটি বোয়াল মাছ। তাৎক্ষণিকভাবে মাছটি বিক্রির জন্য তিনি সদর উপজেলার টুকের বাজারে মৎস্য আড়তে নিয়ে আসেন। সেখানে মাছটি দেখতে উৎসক জনতা ভিড় জামান।

নগরের লালবাজারে মাছটি বিক্রির জন্য নিয়ে আসেন সিলেট সদর উপজেলার কোমারগাও এলাকার শেখপাড়া এলাকার বাসিন্দা মোঃ ইব্রাহিম আলী। এ সময় পরিচিত বড় বড় ব্যবসায়ীদের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করতে থাকেন। বর্তমানে মাছটির দাম হাঁকানো হচ্ছে ৩৫ হাজার টাকা।

সরেজমিনে দেখা যায়, বিশালাকারের বোয়াল মাছটি দেখতে লোকজন বাজারে ভিড় করছেন। অনেকে মাছটি একবার ছুঁয়েও দেখছেন।

লালবাজার আড়তের ব্যবসায়ী মোঃ ইব্রাহিম আলী আরো জানান, মাছ নিতে এখন পর্যন্ত ২০ হাজার দাম হয়েছে।

এসএ

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102