শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:০৭ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

বিশ্বজুড়ে একদিনে শনাক্ত ৩১ লাখ ৭৫ হাজার

আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
বিশ্বজুড়ে একদিনে শনাক্ত ৩১ লাখ ৭৫ হাজার - Natun Sylhet

বিশ্বজুড়ে আবারও তাণ্ডব শুরু করেছে প্রাণঘাতী করোনা ভাইরাস। হু হু করে বাড়ছে সংক্রমণ ও মৃত্যু। গত ২৪ ঘণ্টায় বিশ্বজুড়ে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৩১ লাখ ৭৫ হাজার ৫৪৮ জন।

এই সময়ে মৃত্যু হয়েছে ৭ হাজার ২৯৯ জনের। এ নিয়ে বিশ্বে শুক্রবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত করোনায় আক্রান্ত সংখ্যা দাঁড়িয়েছে ৩২ কোটি ৮ লাখ ৫৬ হাজার ৮১১ জন এবং মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৫৫ লাখ ৩৮ হাজার ৭৬৬ জন।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিশ্বব্যাপী করোনা ভাইরাসে আক্রান্ত, মৃত্যু ও সুস্থতার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এসব তথ্য জানা গেছে।

গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে ১ হাজার ৯৬৯ জনের। আর আক্রান্তের সংখ্যা ৮ লাখ ৬ হাজার ৪৯৩ জন।

গত একদিনে আক্রান্তের দিক দিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে ফ্রান্স ৩ লাখ ৫ হাজার ৩২২ জন। এই সময়ে ফ্রান্সে ২২৫ জনের মৃত্যু হয়েছে ।

এদিন মৃত্যুর দিক দিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে রাশিয়া ৭৪০ জন। এই সময়ে দেশটিতে আক্রান্ত হয়েছেন ২১ হাজার ১৫৫।

মৃত্যুর দিক দিয়ে গত ২৪ ঘণ্টায় তৃতীয় অবস্থানে পোল্যান্ড ৪৮১ জন। এই সময়ে দেশটিতে আক্রান্ত হয়েছেন ১৬ হাজার ৮৭৮ জন।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102