শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

সিলেট চেম্বার নেবৃবৃন্দের সঙ্গে  দরগাহ  ব্যবসায়ী সমিতির সৌজন্য সাক্ষাৎ

নতুন সিলেট ডেস্ক:
  • আপডেট : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
সিলেট চেম্বার নেবৃবৃন্দের সঙ্গে  দরগাহ  ব্যবসায়ী সমিতির সৌজন্য সাক্ষাৎ - Natun Sylhet

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নবনির্বাচিত প্রেসিডিয়াম সদস্যবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন হযরত শাহজালাল (রহঃ) দরগাহ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতারা।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬ টায় এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন নেতৃবৃন্দ। এসময় হযরত শাহজালাল (রহ.) দরগাহ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সহ-সভাপতি ও অন্যান্য নেতৃবৃন্দ সিলেট চেম্বারের সভাপতি তাহমিন আহমদ ও সিনিয়র সহ সভাপতি ফালাহ উদ্দিন আলী আহমদ এবং পরিচালনা পরিষদ-কে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

হযরত শাহজালাল (রহঃ) দরগাহ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন যে, নবনির্বাচিত সভাপতি ও পরিচালনা পরিষদের কর্মতৎপরতায় সিলেট চেম্বার সিলেটের সার্বিক ব্যবসা-বাণিজ্যের উন্নয়ন ও ব্যবসায়ীদের দাবী দাওয়া আদায়ে সক্ষম হবে। তারা ট্রেড লাইসেন্স এবং ভ্যাট, ট্যাক্স, পরিবেশ ছাড়পত্র সংক্রান্ত বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন এবং এসব সমস্যা নিরসনে সিলেট চেম্বারের সহযোগিতা কামনা করেন।

সিলেট চেম্বারের সভাপতি তাহমিন আহমদ তাকে ও নবনির্বাচিত পরিচালনা পরিষদকে অভিনন্দন জানানোর জন্য হযরত শাহজালাল (রহঃ) দরগাহ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

তিনি সিলেটের ব্যবসায়ীদের কল্যাণে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন এবং ব্যবসায়ীদের সমস্যাবলী নিরসনে সংশ্লিষ্ঠ বিভাগ সমূহের আলোচনাক্রমে ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন। এছাড়াও তিনি সিলেট চেম্বারের কার্যক্রমে ব্যবসায়ী নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন।

সভায় উপস্থিত ছিলেন হযরত শাহজালাল (রহঃ) দরগাহ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ সিলেট চেম্বারের নব নির্বাচিত প্রেসিডিয়াম সদস্যগণকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের পরিচালক মোঃ মুজিবুর রহমান মিন্টু, ওয়াহিদুজ্জামান চৌধুরী (রাজিব), কাজী মো. মোস্তাফিজুর রহমান, হযরত শাহজালাল (রহ.) দরগাহ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সহ-সভাপতি মো. লুৎফুর রহমান লিলু, সাধারণ সম্পাদক মো. আব্দুর রহমান দুদু, সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের মো. মাহবুব, ধর্ম-সম্পাদক মাওলানা আশরাফুল হক, প্রচার ও দপ্তর সম্পাদক মো. হেলাল মিয়া, আইন বিষয়ক সম্পাদক মো. সাজিদুর রহমান, সদস্য মো. হাবিবুর রহমান, এস.এম মোর্শেদ আহমদ, তানিমুল ইসলাম ও অন্যান্য সদস্যবৃন্দ।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102