শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ ::
ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে কুশিয়ারা নদীতে জেলে নিখোঁজ শাবিতে গভীর রাতে হাজারো শিক্ষার্থীর মশাল মিছিল শাবির ঘটনায় যেন আগুনে ঘি ঢালা না হয়-পরিকল্পনামন্ত্রী অনশন থেকে হাসপাতালে শাবির ছয় শিক্ষার্থী  ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো-বাইডেনের শুভেচ্ছা কমলগঞ্জে ভোক্তা অধিদপ্তরের জরিমানা অনশনে অসুস্থ হচ্ছেন শিক্ষার্থীরা, শিক্ষকদের আলোচনার প্রস্তাব নাকচ শাবির ভিসির কুরুচিপূর্ণ-অবমাননাকর বক্তব্য প্রত্যাহারে আইনি নোটিশ র‍্যাবকে শান্তিরক্ষা মিশন থেকে বাদ দিতে জাতিসংঘে চিঠি আইসিসি বর্ষসেরা একাদশে টাইগারদের দাপট ভালো পরিবেশের জন্য ভালো সম্পর্ক গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান ড. মোমেনের নেতৃত্বে সিলেটে আসছে যুক্তরাজ্যের প্রতিনিধি দল খালেদা জিয়া ও খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তিতে দোয়া মাহফিল তাহিরপুরে করোনা সংক্রমন প্রতিরোধে পুলিশের মাইকিং শাবিতে উপাচার্যের পদত্যাগ দাবিতে অনশন শুরু শিক্ষার্থীদের

ইউপি নির্বাচন: ওসমানীনগরে ৯ জনের প্রার্থীতা প্রত্যাহার

নতুন সিলেট প্রতিবেদক:
  • আপডেট : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
ইউপি নির্বাচন: ওসমানীনগরে ৯ জনের প্রার্থীতা প্রত্যাহার - Natun Sylhet

ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন পর্যন্ত ৯জন প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেছেন।

বুধবার (১৩ জানুয়ারি) প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে ৩টি ইউনিয়ন থেকে ৪জন চেয়ারম্যান প্রার্থী ও দুটি ইউনিয়নের ৫জন সাধারণ সদস্য প্রার্থী উপজেলা নির্বাচন অফিসে নিজ নিজ প্রর্থীতা প্রত্যাহার করেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলার ৮ ইউনিয়নের ৩৮জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ৪জন প্রার্থীতা প্রত্যাহার করেছেন।

তারা হলেন, বুরুঙ্গা বাজার ইউনিয়নের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী সাজ্জাদুর রহমান সাজ্জাদ, বর্তমান চেয়ারম্যান এম.জি.রাসুল খালেক আহমদ, গোয়ালাবাজার ইউনিয়ন থেকে আব্দুল শহিদ শেখ ও দয়ামীর ইউনিয়ন থেকে আবু আলা জুবায়ের।

বর্তমানে উপজেলার ৮ ইউনিয়নে মোট ৩৪জন চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে প্রতিদ্ধন্ধিতা করবেন। উপজেলার ৮টি ইউনিয়নের ৭২টি ওয়ার্ড থেকে ২৭৮জন সাধারণ সদস্য প্রার্থী মনোনয়ন দাখিল করেছিলেন। তার মধ্যে ৫জন তাদের প্রার্থীতা প্রত্যাহার করেছেন।

তারা হলেন, উমরপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী মোজাহিদ মিয়া, গোয়ালাবাজার ইউনিয়নের ২নং ওয়ার্ডের রাসেল আহমদ, ৩নং ওয়ার্ডের বাবুল মিয়া, ৯নং ওয়ার্ডের আজিজ আল মাহমুদ, আব্দুল জলিল মাহমুদ। এছাড়া সংরক্ষিত ওয়ার্ডে উপজেলার ৮৮জন প্রার্থী মনোনয়ন দাখিল করলেও কেউ প্রত্যাহার করেননি।

উপজেলা নির্বাচন অফিসার আবু লয়েশ দুলাল ৪জন চেয়ারম্যান ও ৫জন সাধারণ সদস্যের প্রার্থীতা প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘোষিত তফসিল অনুযায়ী, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ছিলো ১৩ জানুয়ারি প্রতীক বরাদ্দ ১৪ জানুয়ারি এবং ভোট গ্রহন হবে ৩১ জানুয়ারি।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102