রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০২:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ ::
সরকার উন্নয়নের পাশাপাশি খেলাধুলায় আন্তরিক : হাবিব সুনামগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে আরেকজন নিহত ফেসবুকে ইসলাম বিদ্বেষী পোস্ট, যুবক আটক ‘গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে দু:সময়ে মানুষের পাশে দাড়িয়েছে’ ‘দেশে মোবাইল ফোন ব্যবহারকারীর সংখ্যা ১৭ কোটি’ সিলেটের সংস্কৃতির সাথে তুরস্কের সংস্কৃতি মিল রয়েছে : তুরস্ক রাষ্ট্রদূত সিলেটে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে, নিহত ১ হবিগঞ্জে ছুরির আঘাতে মাদ্রাসার ছাত্র আহত বড়লেখায় ভোক্তা অধিদপ্তরের জরিমানা ‘উন্নয়নের পথে বাধা সৃষ্টির ষড়যন্ত্র চলছে’ কাল সিলেট-ঢাকা সড়কের ভিত্তিপ্রস্থর উদ্বোধন করবেন শেখ হাসিনা জগন্নাথপুরে বৃদ্ধার আত্মহত্যা আবারো চালু হচ্ছে শিশুদের নতুন কুঁড়ি: তথ্যমন্ত্রী নারীদের অশ্লীল ভিডিও ধারণ, ভন্ড কবিরাজ গ্রেফতার বাংলাদেশিদের জন্য সীমান্ত খুলে দিল সিঙ্গাপুর

সিলেটে বিয়ের প্রলোভনে ধর্ষণ, যুবক গ্রেফতার

নতুন সিলেট প্রতিবেদক:
  • আপডেট : শুক্রবার, ২১ মে, ২০২১
সিলেটে বিয়ের প্রলোভনে ধর্ষণ, যুবক গ্রেফতার - Natun Sylhet

প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভনে ধর্ষনের অভিযোগে এনাম আহমদ (২৮) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

 

শুক্রবার (২১ মে) শ্রীমঙ্গল থেকে তাকে গ্রেফতার করে জৈন্তাপুর থানা পুলিশ। গ্রেফতারকৃত এনাম রুপচেং গ্রামের ফজু মিয়ার ছেলে।

 

পুলিশ জানায়, সিলেটের জৈন্তাপুরের গৌরিশংকর গ্রামের এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে বিয়ে প্রলোভন দেখিয়ে আত্মীয়ের বাড়ীতে নিয়ে একাধিকবার ধর্ষণ করে এনাম। ধর্ষণে ওই যুবতী গর্ভবতী হয়ে পড়ে। পরে অভিযুক্ত এনাম বিয়ের আশ্বাস দিয়ে গর্ভপাত ঘটায়। পরবর্তীতে এনাম ওই গ্রামের অন্য একটি মেয়েকে নিয়ে অন্যত্র পালিয়ে যায়।

 

এ ঘটনায় ভোক্তভোগী তরুনী বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করে। ওই মামলায় পলাতক ছিল এনাম আহমেদ।

 

সিলেটের জৈন্তপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, এজাহার নামীয় আসামীকে তথ্য প্রযুক্তির সহায়তায় শুক্রবার বিকেলে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থেকে গ্রেফতার করা হয়।

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

আমাদের সাথে ফেইসবুকে সংযুক্ত থাকুন

© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102