বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১০:৪৪ অপরাহ্ন
সর্বশেষ ::
সিলেটে রেকর্ড মৃত্যু ১৭ জন, আক্রান্তেও উর্ধ্বগতি স্ত্রীকে হত্যা করে বাড়ির উঠোনেই পুঁতে রাখে স্বামী রাতের আধারে সড়ক সংস্কারে নারী, ভাসছেন প্রশংসায় ইভ্যালিতে ১০০০ কোটি টাকা বিনিয়োগ করবে যমুনা গ্রুপ সিসিকের দুই কেন্দ্রে টিকার কোন সংকট নেই  মাধবপুরে বিয়ে বাড়িতে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা মাধবপুরে কুকুরের পা ভাঙা নিয়ে সংঘর্ষ, আহত অর্ধশত জয়ের জন্মদিনে ডাক টিকিট অবমুক্ত করলেন প্রধানমন্ত্রী সিলেটে ‘কঠোর লকডাউনে’ উপেক্ষিত স্বাস্থ্যবিধি কুলাউড়ায় মোটরসাইকেল চালানো শিখতে গিয়ে দুর্ঘটনায় কিশোরের মৃত্যু একদিনে করোনায় সর্বোচ্চ ২৫৮ জনের মৃত্যু এনআইডি কার্ড নিয়ে গেলেই টিকা: স্বাস্থ্যমন্ত্রী এয়ার চিফ মার্শাল র‌্যাংক ব্যাজ পরানো হলো বিমানবাহিনী প্রধানকে ৭ আগস্ট থেকে ইউনিয়ন পর্যায়ে টিকাদান শুরু সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত করোনায় আক্রান্ত

নাজিয়া সুলতানা অ্যান্ড হার ফ্রেন্ডসের কম্বল বিতরণ অব্যাহত

নতুন সিলেট প্রতিবেদক :
  • আপডেট : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
নাজিয়া সুলতানা অ্যান্ড হার ফ্রেন্ডসের কম্বল বিতরণ অব্যাহত

লন্ডন ভিত্তিক চ্যারিটি সংগঠন ‘নাজিয়া সুলতানা অ্যান্ড হার ফ্রেন্ডস’ এর উদ্যোগে সিলেটে অসহায় শীতার্থ মানুষের মধ্যে কম্বল বিতরণ অব্যাহত রয়েছে। মঙ্গলবার বিকেলে সিলেট সদর উপজেলার কান্দিগাঁও ইউনিয়নের ছামাউড়াকান্দি গ্রামে অসহায় মানুষদের মধ্যে কম্বল বিতরণ করা হয়। এর আগে গত ২৮ জানুয়ারি নগরের সুবিদবাজার এলাকায় শীতবস্ত্র বিতরণ করা হয়।
মঙ্গলবার বিকেলে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক এটিএমএ হাসান জেবুল। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সিলেটের মেয়ে নাজিয়া সুদূঢ় লন্ডনে থেকেও অসহায় গরীব মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। নাজিয়া ও তাঁর বন্ধুদের উদ্যোগে সেখানে একটি চ্যারিটি সংগঠন প্রতিষ্ঠা করা হয়েছে। তাঁরা বিভিন্ন সংকটকালীন সময়ে বাংলাদেশের মানুষকে সহযোগিতা করে যাচ্ছে। শীত মৌসুমের শুরু থেকে সিলেটের বিভিন্ন স্থানে শীতবস্ত্র করে আসছে। আগামীকালও আরেকটি এলাকায় কম্বল বিতরণ করা হবে।
তিনি বলেন, প্রবাসে থেকেও তারা এভাবে দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। এটা আমাদের গর্ব। এভাবে যেন তারা সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়ায় এই প্রত্যাশা করেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন চ্যারিটি সংগঠনের প্রতিষ্ঠাতা নাজিয়া সুলতানার পিতা রুকন মিয়া, কান্দিগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য আব্দুল মজিদ, সিলেট সদর উপজেলা মহিলা আওয়ামী লীগ নেতা হাসিনা বেগম, স্বেচ্ছাসেবক লীগ নেতা ছোয়াব আলী ও যুবলীগ নেতা ইমরান আহমদ প্রমুখ।

বিজ্ঞাপন

Ariful Haque Choudhury

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

বিজ্ঞাপন

Ariful Haque Choudhury
© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102